ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

পিএসজিকে রুখে দিয়ে রেইমসের টানা ১৪ জয়

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৩, ১২:৩৫

পিএসজিকে রুখে দিয়ে রেইমসের টানা ১৪ জয়
পিএসজিকে রুখে দিলো রেইমস । ছবি: সংগৃহীত

শুরুর একাদশে ছিলেন দলের সেরা তিন তারকা লিওনেল মেসি, কিলিয়ান এমবাপ্পে আর নেইমার। নেইমারের গোলে জয়ের পথেও ছিল পিএসজি। কিন্তু ৫৭ মিনিটে মার্কো ভেরাত্তি লাল কার্ড দেখলে বদলে যায় হিসাব। পরে সেই গোল আর ধরে রাখতে পারেনি শিরোপা প্রত্যাশিরা। রোববার লিগ ওয়ানের ম্যাচে পিএসজিকে ১-১ গোলে রুখে দেয় রাঁস।

ম্যাচের ৫১তম মিনিটে বল পেয়ে ডিফেন্ডারদের এড়িয়ে এগিয়ে যান মেসি। তার শট সতীর্থ হুয়ান বেরনাতের পায়ে লেগে একটু দিক পাল্টালে বল পেয়ে যান নেইমার। দারুণ দক্ষতায় বল নিয়ন্ত্রণে নিয়ে সরাসরি জালে পাঠান তিনি।

এরপর ম্যাচের ৬২ মিনিটে কর্নার থেকে সার্জিও রামোসের হেড ক্রসবারে লাগলে ব্যবধান বাড়াতে পারেনি পিএসজি। ফিরতি বলেও গোলের চেষ্টা করেছিলেন, কিন্তু গোললাইন থেকে তা প্রতিহত হয়।

কিন্তু ম্যাচের একেবারে অন্তিম মুহূর্তে, ইনজুরি সময়ের ৬ মিনিট পার হওয়ার পর আচমকা পিএসজির জালে বল জড়িয়ে দেয় রেইমস। এর ফলেই ১-১ গোলে ড্র নিয়ে শেষ পর্যন্ত মাঠ ছাড়তে হলো ফরাসি জায়ান্টদের।

সব মিলিয়ে ২ ম্যাচে ৫ পয়েন্ট হারিয়েছে পিএসজি। তবুও শীর্ষে রয়েছে তারা। ২০ ম্যাচ শেষে পিএসজির মোট পয়েন্ট ৪৮। দ্বিতীয় স্থানে থাকা লেন্সের পয়েন্ট সমান ম্যাচে ৪৫। ৪৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে মার্শেই।

২৬ পয়েন্ট নিয়ে ১১তম স্থানে রয়েছে রেইমস। মজার বিষয় হলো ফ্রেঞ্চ লিগ ওয়ানে এ নিয়ে টানা ১২ ম্যাচ অপরাজিত তারা। পিএসজির সঙ্গে লিগে প্রথম পর্বের ম্যাচেও গোলশূন্য ড্র করেছিলো তারা। তবে সব মিলিয়ে টানা ১৪ ম্যাচ অপরাজিত রেইমস।

বাংলাদেশ জার্নাল/সামি/আরআই

  • সর্বশেষ
  • পঠিত