ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

মাশরাফির ইনজুরি নিয়ে দুশ্চিন্তায় সিলেট

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:০৭  
আপডেট :
 ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:৩৫

মাশরাফির ইনজুরি নিয়ে দুশ্চিন্তায় সিলেট
ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল)নবম আসরের পয়েন্ট টেবিলের শীর্ষ দল সিলেট সিক্সার্স। আসরের শুরু থেকে উড়তে থাকা দলটির নেতৃত্ব দিচ্ছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। কিন্তু প্লে-অফের আগেই অধিনায়ককে নিয়ে দুশ্চিন্তায় পড়েছে সিলেট।

গত ৩০ জানুয়ারি সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে খুলনা টাইগার্সের বিপক্ষে বল করার সময় কুঁচকির চোটে পড়েন মাশরাফি। সেই চোটের কারণে শনিবার রংপুর রাইডার্সের বিপক্ষে খেলতে পারেননি। তার পরিবর্তে মুশফিক অধিনায়ত্ব করলেও দলকে জয় উপহার দিতে ব্যর্থ হন।

মাশরাফির সবশেষ অবস্থা জানিয়ে সিলেট স্ট্রাইকার্সের কোচ রাজিন সালেহ গণমাধ্যমকে জানিয়েছেন, গ্রুপ পর্বের পরবর্তী ম্যাচেও মাশরাফিকে পাওয়া যাবে না। এমনকি কোয়ালিফায়ার ম্যাচে খেলা নিয়েও শঙ্কা রয়েছে।

দেশের সাবেক এই তারকা ক্রিকেটার আরও বলেন, মাশরাফি কোয়ালিফায়ারে খেলবে কিনা তা এখনো নিশ্চিত নয়। ফিজিও জানিয়েছেন এমন ইনজুরি সারতে ১০ থেকে ১২ দিন সময় লাগে।

চলমান বিপিএলে এখন পর্যন্ত ১০ ম্যাচে ১২ উইকেট শিকার করেছেন মাশরাফি বিন মর্তুজা। সেরা উইকেট সংগ্রাহকের তালিকায় ৭ নম্বরে অবস্থান করছেন সিলেটের এই অধিনায়ক।

বাংলাদেশ জার্নাল/সামি/এমআর

  • সর্বশেষ
  • পঠিত