ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

বগুড়ায় বিসিবির সিদ্ধান্তের বিরুদ্ধে প্রতিবাদ

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ০৪ মার্চ ২০২৩, ১৯:৪৩

বগুড়ায় বিসিবির সিদ্ধান্তের বিরুদ্ধে প্রতিবাদ
ছবি: সংগৃহীত

বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের সঙ্গে জড়িয়ে আছে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়াম। আইসিসি কর্তৃক ২০০৬ সালে আন্তর্জাতিক স্বীকৃতি পায় ভেন্যুটি। এরপর ওই বছরই একটি টেস্ট ও পাঁচটি একদিনের ম্যাচে মাঠে নেমেছিল বাংলাদেশ। তবে দীর্ঘ ১৬ বছর পেরিয়ে গেলেও আর খেলা অনুষ্ঠিত হয়নি। এবার স্টেডিয়ামটির সঙ্গে সম্পর্ক ছিন্ন করল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শহীদ চান্দু স্টেডিয়াম থেকে ১৭ জন কর্মকর্তা-কর্মচারীদের ঢাকায় বদলি করা হয়েছে। একইসঙ্গে স্টেডিয়াম থেকে সরিয়ে নেয়া হয়েছে গ্রাউন্ডসের সকল সরঞ্জাম ও আসবাবপত্র।

বিসিবির এমন সিদ্ধান্তে প্রতিবাদ জানিয়েছেন প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে অংশ নেয়া বগুড়া স্পোর্টস জোন ও মেঘদ্বীপ ক্রীড়া চক্রের খেলোয়াড়রা ও ম্যাচ রেফারিরা।

স্পোর্টস জোন বগুড়া দলের ব্যানারে বিসিবির এই সিদ্ধান্তকে অগ্রহণযোগ্য, হটকারী ও হাস্যকর আখ্যা দিয়ে প্রতিবাদ জানান খেলোয়াড়রা।

বগুড়া স্পোর্টস জোন দলের সংগঠক মাহির আহমেদ নিলয় বলেন, বিসিবির এই সিদ্ধান্তে বগুড়ায় উদীয়মান ও নবীন ক্রিকেটাররা ক্ষতিগ্রস্ত হবেন। বগুড়ায় আন্তর্জাতিক মানের যে মাঠ, এটিও নষ্ট হয়ে যাবে। অতিবিলম্বে এই সমস্যার নিরসন হোক।

স্পোর্টস জোন বগুড়ার পরিচালক গোলাম রব্বানি, ব্যবস্থাপক পিয়াস রহমান, দলের অধিনায়ক আহাদ, মেঘদ্বীপ ক্রীড়া চক্রের পরিচালক রাসেল, দলের অধিনায়ক আরমান শেখসহ ম্যাচ রেফারি (আম্পায়ার) খালেদ মাহামুদ রুবেল ও বিপুল এই প্রতিবাদে অংশ নেন।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত