ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩২ মিনিট আগে
শিরোনাম

‘আমি জাদুকর নই’ সিরিজ জয়ের প্রশ্নে হাথুরুসিংহে

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ০৮ মার্চ ২০২৩, ১৮:১৭

‘আমি জাদুকর নই’ সিরিজ জয়ের প্রশ্নে হাথুরুসিংহে
চন্ডিকা হাথুরুসিংহে। ছবি: সংগৃহীত

ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে হেরেছে বাংলাদেশ। এবার টি-টোয়েন্টি সিরিজ ঘিরে নিজেদের প্রস্তুত করছেন টাইগাররা। প্রথমবারের মতো ইংল্যান্ডের বিপক্ষে ২০ ওভার সংস্করণের সিরিজ—জয়ের সম্ভাবনা কতটুকু, এমন প্রশ্নে কোচ চন্ডিকা হাথুরুসিংহে রক্ষণাত্মকভাবে জানালেন, তিনি জাদুকর নন।

বুধবার চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন শেষে এমনটাই বলেছেন হাথুরু। সিরিজ জয়ের ব্যাপারে কতটা আশাবাদী—এমন প্রশ্নে লঙ্কান কোচ বলেন, ‘আমি তো জাদুকর না।’ লক্ষ্য সিরিজ জেতা নিশ্চিত করে হাথুরু বলেন, ‘এটাই তো লক্ষ্য (সিরিজ জয়)। আমি তো জাদুকর না, যে কিনা আগে থেকে সব বলে দিতে পারব। তবে আমরা চেষ্টা করব।’

চন্ডিকা হাথুরুসিংহে দ্বিতীয় দফায় বাংলাদেশ দলের প্রধান কোচ হিসেবে নিয়োগ পাওয়ার পর দেশের জনপ্রিয় কোচ মোহাম্মদ সালাউদ্দিন বলেছিলেন, হাথুরুর হাতে নিশ্চয়ই জাদুর কাঠি আছে।

বিপিএল চলাকালীন সালাউদ্দিন বলেছেন, আমরা যেভাবে হাথুরুসিংহেকে চেয়েছি, তার কাছে নিশ্চয়ই অনেক জাদুর কাঠি আছে। কারণ তা না হলে আসলে এভাবে আমরা...কেউ একজন হঠাৎ করে চলে গেছে, তাকে আবার আমরা জোর করে আনছি। নিশ্চয়ই জাদুর কাঠি আছে। আপনারাই ভালো বলতে পারবেন, আমি জানি না। তবে নিশ্চয়ই সবাই আশা করছে তার অধীনে অনেক ভালো ফল হবে।

বৃহস্পতিবার বেলা ৩টায় চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি খেলাটি শুরু হবে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত