ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৪ মিনিট আগে
শিরোনাম

দুই ভাগে বিভক্ত হয়ে রাতে ইংল্যান্ড যাচ্ছে টাইগাররা

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ৩০ এপ্রিল ২০২৩, ১৪:০৯

দুই ভাগে বিভক্ত হয়ে রাতে ইংল্যান্ড যাচ্ছে টাইগাররা
বাংলাদেশ ক্রিকেট দল । ছবি: ফেসবুক

আইরিশদের বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে সিলেটে তিন দিনের অনুশীলন ক্যাম্প করেছে বাংলাদেশ দল। ক্যাম্প শেষ করে শনিবার রাতে ঢাকায় পৌঁছেছে টাইগাররা। তবে ঢাকায় পৌঁছেই বিশ্রামের সুযোগ পাচ্ছেন না তারা। দুই বহরে বিভক্ত হয়ে ইংল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়বে তামিম ইকবালরা। বিসিবির একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে

রোববার দিবাগত রাত ১টা ৪০ মিনিটের ফ্লাইটে দেশ ছাড়বে জাতীয় দলের প্রথম বহর। আর দ্বিতীয় ভাগ পরদিন (২ মে) সকাল ১০টা ১৫ মিনিটে যাবে। দ্বিতীয় বহরে দলের সঙ্গে যাবেন আইপিএল খেলে দেশে ফেরা লিটন দাস।

১ মে প্রথম বহর ও ২ মে সকালের দ্বিতীয় বহরে ১১ জন করে মোট ২২ জন ক্রিকেটারসহ কোচিং ও সাপোর্টিং স্টাফ লন্ডনে যাবেন। এদিকে স্ত্রী ও সন্তানের সঙ্গে সময় কাটাতে যুক্তরাষ্ট্র রয়েছেন সাকিব আল হাসান। সেখান থেকেই সাকিব দলের সঙ্গে সরাসরি চেমসফোর্ডে যোগ দেবেন।

বাংলাদেশ দল লন্ডনে পৌঁছে আগামী ৫ মে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে। এরপর আগামী ৯ মে চেমসফোর্ডে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ খেলবে তামিম ইকবালের দল। একই ভেন্যুতে পরের দুই ওয়ানডে অনুষ্ঠিত হবে আগামী ১২ ও ১৪ মে।

আয়ারল্যান্ড সিরিজে বাংলাদেশ দল

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, তাওহীদ হৃদয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ইয়াসির আলী চৌধুরী, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন চৌধুরী, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, মৃত্যুঞ্জয় চৌধুরী।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত