ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

দেশ ছাড়ার আগে দোয়া চাইলেন মুস্তাফিজ

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ০৪ মে ২০২৩, ১৫:৪০

দেশ ছাড়ার আগে দোয়া চাইলেন মুস্তাফিজ
ছবি: সংগৃহীত

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশ দল এখন ইংল্যান্ডে। ১ মে বাংলাদেশ দল ইংল্যান্ডে গেলেও আইপিএলে থাকায় তখন যাননি মুস্তাফিজুর রহমান। আইপিএলে তার দল দিল্লি ক্যাপিটালসের ম্যাচ ছিল গত ২ মে। সেই ম্যাচের পর দিল্লির ক্যাম্প ছেড়ে ফিরে আসেন মুস্তাফিজ।

বৃহস্পতিবার ইংল্যান্ডের উদ্দেশে দেশ ছেড়েছেন তিনি। সকালে বিমানে উঠে হাসিমুখে নিজের একটি ছবি পোস্ট করেছেন মুস্তাফিজ

নিজের ফেসবুক ভেরিফায়েড পেজে পোস্ট দিয়ে দলের জন্য দোয়া চেয়ে ক্যাপশনে লিখেছেন, এখন সময়টা দেশের জন্য দায়িত্ব পালনের। বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজ খেলতে ইংল্যান্ডে পাড়ি জমাচ্ছি। বাংলাদেশ দলের জন্য দোয়া করবেন।

আগামী ৯ মে থেকে ইংল্যান্ডের চেমসফোর্ডে আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে। এর আগে আগামীকাল শুক্রবার একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। গত এপ্রিলে আইরিশদের বিপক্ষে বাংলাদেশে শেষ হওয়া সিরিজটি আইসিসি সুপার লিগের অন্তর্ভুক্ত না থাকলেও ইংল্যান্ডে হতে যাওয়া সিরিজটি সুপার লিগের অন্তর্ভুক্ত থাকবে। যা বাড়িয়েছে সিরিজটির গুরুত্ব।

ইংল্যান্ডের উইকেট পেস বোলিংয়ের জন্য সবসময়ই আদর্শ। চলতি আইপিএলে ভালো করতে পারেননি মুস্তাফিজ। জাতীয় দলের অন্যতম ভরসা বাঁহাতি এ পেসার আইরিশদের বিপক্ষে নিজেকে মেলে ধরবেন, এমনটিই চাওয়া সবার। অক্টোবরে অনুষ্ঠেয় ক্রিকেট বিশ্বকাপের আগে পুরোনো মুস্তাফিজকে খুব প্রয়োজন বাংলাদেশের।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত