ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

বিশ্বকাপের দল নিয়ে তাড়াহুড়ো নয়: নান্নু

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ১৯ মে ২০২৩, ১৭:২৩

বিশ্বকাপের দল নিয়ে তাড়াহুড়ো নয়: নান্নু
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন নান্নু। ছবি: সংগৃহীত

অক্টোবরে ভারতে বসবে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ। সে হিসেবে মাস পাঁচেক সময় আছে হাতে। বিশ্বকাপে বাংলাদেশ দল কেমন হবে তার পুরিপুরি ধারনা এখনো পাওয়া যায়নি। বিশেষ করে একজন বাড়তি ওপেনার হিসেবে কাকে বিবেচনা করা হবে বা সাত নম্বর পজিশনের জন্য কাকে বেছে নেয়া হবে তা এখনো অনিশ্চিত। এদিকে, বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলছেন, বিশ্বকাপের দল নিয়ে তাড়াহুড়ো করতে চান না তারা।

শুক্রবার সাংবাদিকদের এ কথা জানান তিনি।

মিনহাজুল আবেদীন নান্নু বলেন, তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেয়া হবে না। আমাদের পরপর সিরিজ রয়েছে। আমরা এই সিরিজগুলো নিয়েই এগোচ্ছি। সেরা একটি দল তৈরির জন্য।

নান্নু বলেন, আগামী মাসে আফগানিস্তানের বিপক্ষে হোম সিরিজ খেলবে বাংলাদেশ। তারপর এশিয়া কাপ, তারপর নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ। তারপর বিশ্বকাপ। বিশ্বকাপের আগে এই সিরিজগুলোতে কে কেমন করে সেটা দেখতে চান নির্বাচকরা।

বিশ্বকাপের জন্য ২৪ জন ক্রিকেটারের একটি পুলের কথা আগেই জানিয়েছিলেন নির্বাচকরা। নান্নু বললেন, এই ২৪ জনের মধ্য থেকে যে কেউই অন্তর্ভূক্ত হতে পারেন বিশ্বকাপ দলে।

তিনি বলেন, আমাদের কিন্তু ২৪ জনের একটা পুল আছে। যেখানে সোহানসহ আরও অনেক ক্রিকেটার আছে। যাকে যখন দরকার পড়ে তখন তাকে নেয়া হয়েছে। আমাদের পুলের ক্রিকেটারদের কাউকে কিন্তু চোখের আড়াল করা হয়নি। তাই চিন্তা কোনো কারণ নেই। এটা ন্যাশনাল পুল, পুলের মধ্যে আছে যখন চোখের আড়াল হয়নি।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত