ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

মেসির নেতৃত্বে চীনে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলবে আর্জেন্টিনা, টিকিট কেনার হিড়িক

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ২২ মে ২০২৩, ২১:০৪

মেসির নেতৃত্বে চীনে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলবে আর্জেন্টিনা, টিকিট কেনার হিড়িক
ছবি: সংগৃহীত

ক্লাব ফুটবলের মৌসুম শেষ হওয়ার পরই ফিফা উইন্ডোতে দুটি প্রীতি ম্যাচ খেলবে বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। চীনের বেইজিংয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচের নেতৃত্বে থাকবেন বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি।

চীনের রাজধানীর ওয়ার্কাস স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই ম্যাচ। চীনে আর্জেন্টিনার দূতাবাস কর্তৃপক্ষ সোশ্যাল মিডিয়া উইবোতে পোস্ট করে মেসির সফরের কথা নিশ্চিত করেছে, 'জুনের ১৫ তারিখ লিওনেল মেসি অস্ট্রেলিয়ার বিপক্ষে বেইজিংয়ে আর্জেন্টিনার নেতৃত্বে থাকবেন।' ২০১৭ সালের পর ফের দেশটিতে যাবেন মেসি।

চীনে মেসির সপ্তম সফর এটি। এবার অন্য সফরগুলো থেকে কিছুটা আলাদা আগ্রহ মেসিকে নিয়ে। এমন একসময় চীনে যাচ্ছেন মেসি, যখন গায়ে সেটে গেছে বিশ্বকাপ জয়ের নায়ক খেতাব।

সফরে আগেও দেশটির ফুটবলপ্রেমীদের কাছে উষ্ণ সংবর্ধনা পেয়েছেন মেসি। ২০০৫ সালে প্রথম দেশটিতে যান। পরের পাঁচবারে তিনি আর্জেন্টিনা বা সাবেক ক্লাব বার্সেলোনার হয়ে সেখানে গেছেন। অস্ট্রেলিয়ার বিপক্ষে আর্জেন্টিনার ম্যাচ ও মেসির আসার খবরে বেইজিংয়ে টিকিটি কেনার হিড়িক পড়ে গেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক সমর্থক মন্তব্য করেছেন, ‘যদি একটি টিকেট পাই, তাহলে সারাবছর বান্ধবী না পেলেও কোনো আপত্তি থাকবে না আমার।’

২০২২ কাতার বিশ্বকাপের শেষ ষোলোর লড়াইয়ে অস্ট্রেলিয়ার মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা। ম্যাচে মেসির গোলে ২-১ ব্যবধানে অজিদের হারিয়েছিল আলবিসেলেস্তে দল।

আরও পড়ুন:

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত