ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

৪০০ মিলিয়ন ইউরোতে ইত্তিহাদে যাচ্ছেন বেনজামা

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ০১ জুন ২০২৩, ১৭:৪২

৪০০ মিলিয়ন ইউরোতে ইত্তিহাদে যাচ্ছেন বেনজামা
করিম বেনজেমা। ফাইল ছবি

সম্প্রতি সৌদি আরব প্রো লিগের একটি ক্লাব করিম বেনজেমাকে লোভনীয় প্রস্তাব দিয়েছে বলে জানা গেছে। পরবর্তীতে বিভিন্ন গণমাধ্যমের কল্যাণে জানা যায়, ওই ক্লাবটির নাম আল ইত্তিহাদ। ক্রিশ্চিয়ানো রোনালদোর আল নাসেরকে পেছনে ফেলে সদ্য শেষ হওয়া মৌসুমে প্রো লিগের শিরোপা জেতে ইত্তিহাদ।

আসন্ন মৌসুমে নিজেদের শক্তি আরও বাড়াতে চায় ইত্তিহাদ। এজন্য আক্রমণভাগে ভেড়াতে চায় বেনজেমাকে। দুই বছরের জন্য ফরাসি তারকাকে ৪০০ মিলিয়ন ইউরো দিতে প্রস্তুত ক্লাবটি। বাংলাদেশি মুদ্রায় এর পরিমাণ প্রায় সাড়ে চার হাজার কোটি টাকা। ইত্তিহাদের এমন লোভনীয় প্রস্তাবে রাজি হয়েছেন বেনজেমা।

খ্যাতনামা সাংবাদিক এবং ইউরোপিয়ান দলবদলের বিশ্বস্ত মুখ ফাব্রিজিও রোমানো। যার হাত ধরে দলবদলের সব খবর আগাম জানা যায়। সেই রোমানোও বেনজেমার ভবিষ্যত নিয়ে তথ্য দিয়েছেন। তার দাবি, ইতোমধ্যে ইত্তিহাদে যোগ দেয়ার বিষয়টি নাকি রিয়াল মাদ্রিদ কর্তৃপক্ষের সঙ্গে আলোচনাও করেছেন বেনজেমা।

বেনজেমার দলবদল নিয়ে আরও গভীরে খবর দিয়েছে ডাইরিও এএস। স্প্যানিশ সংবাদমাধ্যমটির দাবি, ইত্তিহাদের সঙ্গে নাকি প্রায় চুক্তি সম্পন্ন করে ফেলেছেন আক্রমণভাগের এই ফুটবলার। খুব দ্রুতই আনুষ্ঠানিক ঘোষণা দেবেন বেনজেমা।

বুধবার (৩১ মে) রিয়াল মাদ্রিদের অনুশীলনে নিজের এজেন্টকে নিয়ে হাজির হয়েছিলেন বেনজেমা।

ফরাসি ক্লাব লিও ছেড়ে ২০০৯ সালে রিয়াল মাদ্রিদের যোগ দেন বেনজেমা। গত ১৪ বছরে গ্যালাকটিকোদের হয়ে জিতেছেন সম্ভাব্য সব ধরনের শিরোপা। দুর্দান্ত পারফরম্যান্সের কারণে প্রথমবারের মতো গত মৌসুমে জেতেন ব্যালন ডি’অর। ৩০ জুন রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তি শেষ হয়েছে বেনজেমার। সূত্র: ফুট মার্কাতো

আরও পড়ুন: বেনজামার হ্যাটট্রিকে রিয়ালের দাপুটে জয়

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত