ঢাকা, সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

কোক খে‌লেই মিল‌বে বিশ্বকাপ ক্রিকেট দেখার সুযোগ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২৩, ০২:৩০

কোক খে‌লেই মিল‌বে বিশ্বকাপ ক্রিকেট দেখার সুযোগ

ক্রিকেটপ্রেমী দেশ হিসেবে বাংলাদেশ সুপরিচিত। বাংলাদেশ দলের ওপর ভক্তদের রয়েছে অগাধ বিশ্বাস। আইসিসি বিশ্বকাপ ২০২৩ উপলক্ষে কোকা-কোলা বাংলাদেশের নতুন ক্যাম্পেইন ‘বিশ্বাসে ম্যাজিক তাই বিশ্বাসে নট আউট’ ভক্তদের দিচ্ছে ভারতে অনুষ্ঠিতব্য বিশ্বকাপ দেখার দারুণ সুযোগ।

দল সফল হবে, ভালো ফলাফল অর্জন করবে এই বিশ্বাসকে কেন্দ্র করে এই ক্যাম্পেইন তৈরি করা হয়েছে। ক্যাম্পেইনটি চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। এতে অংশ নেওয়ার মাধ্যমে ভক্তরা দলের কাছাকাছি আসার এবং মাঠে উপস্থিত থেকে তাদের সমর্থন জানানোর সুযোগ পাবেন।

এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করার জন্য ভক্তদের কোকের ৪০০, ৫০০ ও ৬০০ মি.লি. এবং ১ ও ১.২৫ লিটার বোতলের স্পেশাল বিশ্বকাপ ইউনিক কোড খুঁজে পেতে হবে। ইউনিক কোডটি পাওয়ার পর I CCx2023 (coke2home.com) ওয়েবসাইটে এটি প্রবেশ করাতে হবে।

আরও পড়ুন: এশিয়া কাপ শেষে কোন দল কত টাকা পেলো

এরপর তারা একটি বিলিভ কয়েন অথবা টিকেট কয়েন পাবেন। আইসিসি বিশ্বকাপ ২০২৩-এ বাংলাদেশ দলের ম্যাচ টিকেট জিতে নেওয়ার সুযোগ লাভ করতে ভক্তদের ৪টি বিলিভ কয়েন এবং ১টি টিকেট কয়েন সংগ্রহ করতে হবে। ক্যাম্পেইনের শর্তাবলীসহ অন্যান্য বিষয়ে বিস্তারিত জানতে I CCx2023 (coke2home.com) - এ ভিজিট করুন।

কোকা-কোলা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক তা জি তুং বলেন, 'বাংলাদেশ ক্রিকেটপাগল দেশ। প্রতি বিশ্বকাপে ভক্তদের আশা থাকে যে, বাংলাদেশ দল ভালো খেলে ইতিহাস সৃষ্টি করবে। দলের ওপর মানুষের এই বিশ্বাস সত্যিই অসাধারণ। এই বিশ্বাস দলকে ভালো খেলতে অনুপ্রাণিত করে। বাংলাদেশ দলের প্রতি ভক্তদের এই আবেগ ও বিশ্বাসকে সম্মান জানাতে আমরা ‘বিশ্বাসে ম্যাজিক’ ক্যাম্পেইনটি চালু করেছি। এই ক্যাম্পেইনের মাধ্যমে ভক্তরা সরাসরি বিশ্বকাপে উপস্থিত থেকে প্রিয় দলকে উৎসাহিত করতে পারবেন।'

ম্যাচ টিকেট জেতার পাশাপাশি ভক্তরা জিততে পারেন ফ্যান কিটসহ আকর্ষণীয় নানা পুরস্কারও। বিশ্বকাপ টিকেট জেতার সুযোগ পাবেন সর্বমোট ৫০০ ভক্ত। বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন I CCx2023 (coke2home.com)-এ।

বাংলাদেশ জার্নাল/এএইচ/আইজে

  • সর্বশেষ
  • পঠিত