ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

সেলিব্রিটি ক্রিকেট লিগে মারামারির ঘটনায় মামলা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০১ অক্টোবর ২০২৩, ১০:২১  
আপডেট :
 ০১ অক্টোবর ২০২৩, ১১:২৯

সেলিব্রিটি ক্রিকেট লিগে মারামারির ঘটনায় মামলা
সেলিব্রিটি ক্রিকেট লিগে মারামারির ঘটনায় মামলা। ছবি: সংগৃহীত

ভারতে অনুষ্ঠিত বিশ্বকাপ উপলক্ষে বাংলাদেশ দলকে উৎসাহ দিতে তারকাদের নিয়ে আয়োজন করা হয় সেলিব্রিটি ক্রিকেট লিগ (সিসিএল)।

গত শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে গ্রুপ পর্বের ম্যাচে পরিচালক মোস্তফা কামাল রাজ এবং দীপঙ্কর দীপনের দলের খেলার সময় উভয় দলের খেলোয়াড়দের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এতে আহত হন ছয়জন।

এ ঘটনায় মামলা করা হয়েছে বলে নিশ্চিত করেছেন জি নেক্সট জেনারেশনের সিইও মাসুদুর রহমান। গতকাল শনিবার (৩০ সেপ্টেম্বর) এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মাসুদুর রহমান বলেন, সংখ্যাটি পাঁচের অধিক নয় এবং তিনের কম নয়। কোথায় মামলা হয়েছে এটা আমরা বলতে পারছি না— এ জন্য দুঃখিত। কেননা ওসি সাহেব আমাদের বলেছেন—আমরা যেন থানার নাম কিছুতেই না বলি। নাম প্রকাশ করলে কিছু সমস্যা হবে। কাজ এগোবে না। এ কারণে থানার নাম বলছি না।

এরআগে এ ঘটনায় পালটাপালটি মন্তব্য ছোড়ার মধ্যে শনিবার বিষয়টি নিয়ে মোস্তফা কামাল রাজ, দীপঙ্কর দীপনের টিম এবং সংশ্লিষ্টদের নিয়ে সমঝোতায় বসে আয়োজক কমিটি। টানা কয়েক ঘণ্টার বৈঠকের পর এদিন সন্ধ্যায় সংবাদ সম্মেলন করা হয়।

ঘটনাসূত্রে জানা যায়, শুক্রবার রাতে দুই দলের খেলা চলাকালীন মাঠে হঠাৎ উত্তেজনা বিরাজ করে। এই উত্তাপ ছড়িয়ে পড়ে মাঠের বাইরে থাকা সতীর্থদের মধ্যে। তার পরই শুরু হয় দুই পক্ষের হাতাহাতি। প্রথম পর্যায়ে হাতাহাতি পর্যন্ত সীমাবদ্ধ থাকলেও বিপত্তি ঘটে রাত সাড়ে ১১টার দিকে। তখন শুরু হয় দ্বিতীয় দফার মারামারি। সেই সময় শিশির সরদার, রাজ রিপা, জয় চৌধুরী, আতিকুর রহমান, শেখ শুভ ও আশিক জাহিদ আহত হন।

বাংলাদেশ জার্নাল/এসএপি/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত