ঢাকা, রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

আনুশকাকে নিয়ে হরভজনের আপত্তিকর মন্তব্য

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২০ নভেম্বর ২০২৩, ০৫:২২  
আপডেট :
 ২০ নভেম্বর ২০২৩, ০৬:৫০

আনুশকাকে নিয়ে হরভজনের আপত্তিকর মন্তব্য

আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়াম ভারত বনাম অস্ট্রেলিয়ার ফাইনালে দেশ আর নিজেদের স্বামীদের অনুপেরণা দিতে গ্যালারিতে হাজির হয়েছিলেন বিরাট কোহলির স্ত্রী অভিনেত্রী আনুশকা শর্মা ও লোকেশ রাহুলের স্ত্রী অভিনেত্রী আথিয়া শেট্টি। গ্যালারিতে থেকেই নিজেদের দলের জন্য গলা ফাটাচ্ছেন দুই অভিনেত্রী।

মাঠে যখন কোহলিরা খেলছেন তখন ধারাভাষ্যকক্ষ থেকে আনুশকা শর্মা ও আথিয়া শেট্টিকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন ভারতীয় সাবেক স্পিনার হরভজন সিং।

খেলা চলাকালীন যখন ক্যামেরা আনুশকা শর্মা এবং আথিয়া শেট্টির দিকে ঘোরানো হয় তখন সেটা নজরে পড়ে হরভজনের। এই দুই অভিনেত্রীকে মাঠে দেখেই সাবেক ক্রিকেটার বলে ওঠেন, হয়তো ছবি নিয়ে কথা বলছে ওরা। নাকি ক্রিকেট নিয়ে? অবশ্য জানি না ওরা ক্রিকেটের কতটা বোঝে!

হরভজনের এমন মন্তব্য শুনেই ক্ষেপে যান ভক্তরা। প্রশ্ন তোলেন, ক্রিকেটারদের স্ত্রীকে নিয়ে এমন কথা বলার অধিকার রাখেন কিনা তিনি?

সামাজিক মাধ্যমে সাবেক এই ক্রিকেটারের সমালোচনায় একজন লিখেছেন, ‘হরভজন সিং, আপনি অত্যন্ত অসভ্য একজন মানুষ। আপনার প্রতি শ্রদ্ধা চলে গেল।’ অপর একজন প্রশ্ন ছুঁড়ে লিখেছেন, ‘সহকর্মীদের স্ত্রীকে এভাবে অপমান করা যায়?’

কারও আবার মন্তব্য, ‘আপনার কী দাদা? যা খুশি বলে দেবেন না। ওরা যা নিয়েই কথা বলুক, তাতে আপনার কী?’ এক নেটিজেন প্রশ্ন রেখেছেন, ‘আপনার স্ত্রীকে নিয়ে কেউ এমন মন্তব্য করলে কি বলতেন? আপনার স্ত্রী-ও তো একজন অভিনেত্রী।’

বাংলাদেশ জার্নাল/এসএপি

  • সর্বশেষ
  • পঠিত