ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

বাংলাদেশকে নিয়ে ত্রিদেশীয় সিরিজ চায় পাকিস্তান

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২১ মার্চ ২০১৮, ১১:৪১

বাংলাদেশকে নিয়ে ত্রিদেশীয় সিরিজ চায় পাকিস্তান

২০০৯ সালের পর আগামী এপ্রিলেই ঘরের মাটিতে মাঠে আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ খেলবে পাকিস্তান। এতে পাকিস্তানের বিপক্ষে খেলবে ওয়েস্ট ইন্ডিজ। করাচিতে এই সিরিজের জন্য ওয়েস্ট ইন্ডিজ দল এপ্রিলের শুরুতে আসছে বলে ঘোষণা দিয়েছেন পিসিবি চেয়ারম্যান নাজাম শেঠি। এছাড়া বাংলাদেশকে অন্তর্ভুক্ত করে ত্রিদেশীয় সিরিজও আয়োজন করতে চায় পাকিস্তান।

জিও নিউজকে পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান বলেন, পাকিস্তানের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশকে নিয়ে ত্রিদেশীয় সিরিজটি যুক্তরাষ্ট্রে আয়োজন করতে চায় পিসিবি। এজন্য পাঁচ বছরের চুক্তি করতে চায় তারা। তবে এ ব্যাপারে কিছুই পাকাপাকি হয়নি, সবই প্রাথমিক আলোচনার পর্যায়ে রয়েছে। পিসিবি চেয়ারম্যান আরো জানিয়েছেন, ‘ওয়েস্ট ইন্ডিজের পাকিস্তান সফরে শুধু টি-টুয়েন্টি ম্যাচই হবে।

আগামী জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজ যাবে বাংলাদেশ। সেখানে ২ টেস্ট এবং ৩ ওয়ানডে ম্যাচ খেলবে বাংলাদেশ। এ সিরিজে ২-৩ টি-টুয়েন্টি ম্যাচ খেলার কথা রয়েছে বাংলাদেশের। যা অনুষ্ঠিত হবে আমেরিকায়। তবে নতুন খবর হচ্ছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের পর আমেরিকার একটি ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজ হতে পারে। বাংলাদেশ, ওয়েস্ট ইন্ডিজ সহ তৃতীয় দেশ হতে পারে পাকিস্তান। এ ত্রিদেশী টি-টুয়েন্টি সিরিজের প্রতিটি ম্যাচ হতে পারে আমেরিকায়।

  • সর্বশেষ
  • পঠিত