ঢাকা, রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৬ অাপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ২০ এপ্রিল ২০১৮, ১৬:০১

প্রিন্ট

গেইলকে নিয়েই আইপিএল বাঁচালেন শেহবাগ

গেইলকে নিয়েই আইপিএল বাঁচালেন শেহবাগ
স্পোর্টস ডেস্ক

আইপিএলকে বাঁচিয়ে দিয়েছেন শেহবাগ। এমনটাই দাবি ভারতের সাবেক ওপেনারের। যদিও শেহবাগের আগেই এমন দাবি তুলেছিলেন ক্রিস গেইল। বৃহস্পতিবার ঘরের মাঠে হায়দারাবাদের বিরুদ্ধে তার ৫৮ বলে সেঞ্চুরি সঙ্গে ১১টি ছক্কাই প্রমাণ করে দিয়েছে ফুরিয়ে যাননি সেই চেনা ক্রিস গেল। শেষ পর্যন্ত ১০৪ রানে অপরাজিত থেকেছেন। জিতেছে তার দল পাঞ্জাবও। হায়দারাবাদও প্রথম হারের মুখ দেখেছে।

আইপিএলে প্রথম শতরান করলেন গেইল। বেঙ্গালুরু এবার তাকে দলে রাখেনি। উঠেছিলেন নিলামে। কিন্তু দু'বার নিলামে নাম উঠলেও তাকে কেনেনি কোনও ফ্র্যাঞ্চাইজি। শেষ পর্যন্ত কিংস একাদশ পাঞ্জাব তাকে তার মূল দামেই তুলে নেয়।

এই অবস্থায় খারাপ লেগেছিল গেইলের। অপমানিতও হয়েছিলেন। কিন্তু সুযোগ পেয়ে সেই অপমানের জবাব দিয়ে দিয়েছেন ব্যাটে। এই নিয়ে আইপিএলে তার ষষ্ঠ সেঞ্চুরিটি করে ফেললেন।

জয়ের উচ্ছ্বাস কাটিয়ে শুক্রবার সকালে শেহবাগ টুইটে লেখেন, ‘আমি আইপিএলকে বাঁচিয়ে দিয়েছি ক্রিস গেইলকে দলে নিয়ে'। সঙ্গে সঙ্গে গেইলের ছোট্ট জবাব, ‘ইয়েস'।

আসলে শেহবাগ যেটা বলেছেন সেটা ম্যাচ শেষ আগেই বলে দিয়েছিলেন ক্রিস গেইল। ম্যাচ শেষে গেইল বলেন, ‘সবাই বলেছিল আমাকে অনেকটা প্রমাণ করতে হবে। আমি এখানে এসেছি এটা বলতে যে আমার নামকে একটু সম্মান দেওয়া হোক।’

অবশ্য সেটা হয়তো ব্যাট হাতেই ফিরে পেলেন টি-টোয়েন্টির ব্র্যান্ড ক্রিস গেইল।

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close