ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

'নুডলস' ছাঁটে সমালোচিত নেইমার

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৯ জুন ২০১৮, ১৬:৫২  
আপডেট :
 ১৯ জুন ২০১৮, ১৬:৫৯

'নুডলস' ছাঁটে সমালোচিত নেইমার

নেইমারকে বলা হয় স্টাইলের আইকন। কিছুদিন পরপর বাহারি চুলের ছাঁটে তাক লাগিয়ে দেন সবাইকে। সমর্থকরাও নেইমারের নতুন হেয়ারস্টাইলে নিজেদের সাজাতে ভালোবাসে। তবে এবার নতুন এক হেয়ার কাট নিয়ে এসেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। যেটি দেখে সামাজিক যোগাযোগ মাধ্যমে নেইমারকে নিয়ে বেশ হাস্যরস শুরু হয়ে গেছে। এমনকি বিশ্বকাপের মাঝে এ রকম চুলের ছাঁট দেওয়ার পর বেশ বিরক্তির উদ্রেক করেছে ব্রাজিলিয়ানদের। পয়েন্ট খোয়ানোর পরে এবার নিজের দেশেই বিদ্রুপ ও কটূক্তির সামনে সাম্বার দেশের মহাতারকা।

একটি সংবাদপত্রের শিরোনামে নেইমার সম্পর্কে লেখা হয়েছে, ‘'চুলের স্টাইল–১০, নেইমার–০'। আবার অন্য একটি পত্রিকায় কাকাতুয়া পাখির ঝুঁটির সঙ্গে তুলনা করা হয়েছে নেইমারের চুলের ছাঁটকে। সেখানে আরও লেখা হয়েছে, ‘‌পাখির মতো সেজেগুজে মাঠে নামলেন নেইমার। পাখি তো তবু গান শোনায়। কিন্তু নেইমার তো কাজের কাজ কিছুই করতে পারলেন না।’‌

নেইমারের এই অদ্ভুত চুলের স্টাইলের কারণ হিসেবে অনেকেই মনে করছেন, তার ইনজুরি থেকে চোখ সরানোর জন্য ব্রাজিল তারকা এমন কাট দিয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নেইমারের চুলের এই স্টাইলের নামকরণ করা হয়েছে 'নুডুলস ছাট' নামে। অনেকে আবার নেইমারের মুখের উপর নুডুলসের একটি কাপও বসিয়ে দিয়েছেন। যেখানে কাপের উপরেই ব্রাজিল তারকার চুল। যা দেখে অবশ্য বোঝার উপায় নেই এটা নুডুলস না চুল!

এছাড়া জেমস হিকম্যান তার টুইটার অ্যাকাউন্টে সংগীত শিল্পী এমেল স্যান্ডি এবং নেইমারের ছবি পাশাপাশি দিয়েছেন। আর নিচে লিখেছেন, বুঝতে পারছি না কার গানের অ্যালবামটা কিনবো।

জোহান বারউইন নামের একজন টুইটার ব্যবহারকারী লিখেলেছ, নেইমার আবার বলে বসবে না তো মাঝমাঠে আমার ওই নারীকে চাই। তবে অন্য একজন লিখেছন, নেইমারের চুলের স্টাইলটা আমার দারুণ ভালো লেগেছে।

ব্রাজিলিয়ান সাংবাদিক টিম ভিকেরি নেইমারের চুলের ছাঁট নিয়ে বলেছেন, ‘নেইমারের অনেক বড় বড় জিনিস দেখানোর ক্ষমতা আছে কিন্তু সে মাঠে একটু বেশিই নিজেকে দেখায়। এই বিশ্বকাপে ভালো করতে এটা কমানোর প্রয়োজন আছে।’

কেউ কেউ আবার বলেছেন, নেইমারের চুলের ছাঁটে সবচেয়ে খুশি হয়েছেন কেকা ফেরদৌসী! নুডলস নিয়ে যার নিত্যনতুন কাজ কারবার।

  • সর্বশেষ
  • পঠিত