ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

শামিকে খুন করতে চান হাসিন!

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০২ অক্টোবর ২০১৮, ১১:৫৪

শামিকে খুন করতে চান হাসিন!

দিন যতই যাচ্ছে ততই তিক্ত হচ্ছে ক্রিকেটার শামির সাথে স্ত্রী হাসিনের সম্পর্ক। অনেকদিন যাবত তাদের দাম্পত্য কলহ ছিল প্রকাশ্যে। তাদের এই কলহ ছড়িয়েছে হাইকোর্ট পর্যন্ত। এবার আরো বড় অভিযোগ তুলে দাম্পত্য কলহকে আবার সামনে নিয়ে আসলেন ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ শামি। ভারতীয় এক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, হাসিন জাহান নাকি সামিকে মেরে ফেলার হুমকি দিচ্ছেন! এমনই অভিযোগ করেছেন ভারতের তারকা পেসার।

চলতি বছর মার্চে শামি ও তাঁর পরিবারের বিরুদ্ধে পরকীয়া, নির্যাতন এমনকী ধর্ষণের অভিযোগ তুলেছিলেন হাসিন। যে জল আস্তে আস্তে বহুদূর গড়ায়। জিজ্ঞাসাবাদের জন্য কাঠগড়ায় ডেকেও পাঠানো হয়েছিল শামিকে। কিন্তু শামি প্রতিবারই সমস্ত অভিযোগ খারিজ করে দেন। তবে হাল ছাড়েননি হাসিন। স্বামীর বিরুদ্ধে ম্যাচ গড়াপেটার অভিযোগও তোলেন তিনি। কিন্তু সে অভিযোগ থেকেও মুক্তি পেয়ে যান শামি।

হাসিন দাবি করেন, সংসার চালানোর জন্য অর্থ দেওয়া বন্ধ করে দিয়েছিলেন শামি। সেক্ষেত্রেও সপক্ষে যুক্তি দেন শামি। এমন অবস্থায় অসুস্থ শামির সঙ্গে হাসপাতালে দেখা করতে গিয়েছিলেন হাসিন। কিন্তু আখেরে লাভ হয়নি। ভারতীয় তারকা সাফ জানিয়ে দিয়েছিলেন, স্ত্রীর সঙ্গে কোনও সমঝোতার রাস্তায় আর হাঁটতে চান না তিনি। সম্পর্ক আরও তলানিতে গিয়ে ঠেকে যখন খোরপোশ চেয়ে আদালতের দ্বারস্থ হন হাসিন। প্রতি মাসে ৭ লক্ষ টাকা খোরপোশ চেয়ে মামলা করেছিলেন তিনি। কিন্তু গত মাসে মামলাতেও হেরে যান হাসিন। আপাতত দুজনেই বুঝে গিয়েছেন সম্পর্কে যে ফাটল ধরেছে তা আর সহজে ভরার নয়।

এবার শামির অভিযোগে বিষয়টি আরও স্পষ্ট হল। শামি নাকি জানিয়েছেন, স্ত্রী হাসিন খুনের হুমকি দিচ্ছেন তাকে। সারাক্ষণই আতঙ্কে ভুগছেন তিনি। শোনা যাচ্ছে, সেই কারণে বন্দুকধারী নিরাপত্তারক্ষীর আবেদন জানিয়েছেন ভারতীয় পেসার। তবে এখনও পর্যন্ত এ বিষয়ে প্রকাশ্যে কিছু বলেননি শামি। হাসিনের তরফেও এ নিয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • পঠিত