ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪২ মিনিট আগে
শিরোনাম

কাজের মেয়ের জন্মদিন পালন করলেন তাসকিন

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৩ নভেম্বর ২০১৮, ১৬:৩৫

কাজের মেয়ের জন্মদিন পালন করলেন তাসকিন

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার তাসকিন আহমেদ দারুণ এক দৃষ্টান্ত স্থাপন করেছেন। নিজের প্রথম বিবাহবার্ষিকী পালন করার তিনদিন পরেই পালন করলেন কাজের মেয়ের জন্মদিন। এতে প্রশংসায় ভাসছেন ২৩ বছর বয়সী এ পেসার।

আজকে তাসকিন বা তার পরিবারের কেউ নয়, তাদের পরিবারের কাজের মেয়ে কল্পনার আজ জন্মদিন। তার জন্মদিনে স্পেশাল আয়োজনই করা হল। কেক কেটে পালন করা হল কল্পনার জন্মদিন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রাত ১২টা ২০ মিনিটে জন্মদিন পালনের ছবি আপলোড করেন তাসকিনের বাবা এম এ রশিদ। তিনি লিখেন, ‘শুভ জন্মদিন, কল্পনা।’ এরপর সেসব ছবি ছড়িয়ে পড়ে ফেসবুকে। রীতিমতো হয়ে যায় ভাইরাল। ফেসবুকের বড় বড় গ্রুপে ছড়িয়ে যায় সেসব ছবি। সবাই প্রশংসায় ভাসান তাসকিনকে।

তাসকিনের পারিবারিক সূত্রে জানা গেছে প্রায় দুই বছর ধরে এ পরিবারের সাথে রয়েছে কল্পনা। তাকে কাজের মেয়ের চেয়ে নিজেদের পরিবারের লোক ভাবতেই বেশি পছন্দ করেন তাসকিনরা। তাকে দিয়ে ভারী কোনো কাজও করানো হয় না। সবসময় তাকে পরিবারের অন্যান্য ছোট বাচ্চাদের মতোই আদর করেন সবাই।

শুধু তাই নয়, তাসকিন ও তার পরিবার কখনো বাইরে খেতে গেলে কিংবা কোথাও ঘুরতে গেলে পরিবারের সদস্যের মতোই কল্পনাকেও নিয়ে যান তারা। বাইরে থেকে কোনো কিছু কিনলে কল্পনার জন্য আনতেও ভোলেন না তাসকিন বা তার বাবা এম এ রশিদ।

সম্প্রতি বাবা হয়েছেন এ তারকা টাইগার, বাবা হয়েই আফগানিস্তান প্রিমিয়ার লিগে খেলতে গিয়ে না খেলেই ফিরে এসেছিলেন তিনি।

  • সর্বশেষ
  • পঠিত