ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

ম্যানইউর কাছে জুভেন্টাসের হার

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৮ নভেম্বর ২০১৮, ১১:০৮

ম্যানইউর কাছে জুভেন্টাসের হার

ঘরের মাঠে এগিয়ে গিয়েও চলতি চ্যাম্পিয়ন্স লিগে প্রথম হারের মুখ দেখল জুভেন্টাস। বুধবার মধ্যরাতে দ্বিতীয় লেগে তুরিনে ম্যান ইউনাইটেডের মুখোমুখি হয়েছিল তারা। এই ম্যাচকে নিয়ে গত রাউন্ডের মতই অনেক প্রত্যাশা ছিল সমর্থকদের মধ্যে। কারণ ক্রিশ্চিয়ানো রোনালদো। নিজের পুরানো ক্লাবের বিরুদ্ধে গত ম্যাচে গোল না পেলেও, এই ম্যাচে কিন্তু তার গোলেই এগিয়ে যায় ইতালিয়ান চ্যাম্পিয়নরা।

ঘরের মাঠে ম্যাচের শুরু থেকেই আক্রমণে চাপ বাড়ায় জুভেন্টাস। পাঁচ মিনিটের মধ্যেই সুযোগ পেয়েছিলেন রোনালদো। তবে তা কার্যকর করতে পারেননি। এদিন ম্যাচের শুরু থেকেই ম্যানইউ একাদশে ছিলেন অ্যালেক্স সানচেজ। সুযোগ পেয়েছিলেন তিনিও, তবে বিপদ হয়নি। প্রথমার্ধে আক্রমণে চাপ থাকলেও গোলের খাতা খুলতে পারেনি কোনো দলই।

দ্বিতীয়ার্ধে অবশ্য চাপ রাখার ফল পেয়ে যায় জুভেন্টাস। ৬৫ মিনিটে রোনালদোর নেওয়া দুর্দান্ত ভলিতে ম্যাচে লিড নেয় হোম টিম। চলতি টুর্নামেন্টে এটাই তার প্রথম গোল। টুর্নামেন্টের ইতিহাসে তার মোট গোল সংখ্যা দাঁড়াল ১২১। পিছিয়ে পড়েও নিজেদের লড়াই কিন্তু চালিয়ে যায় ম্যান ইউ।

সুযোগ পেয়েছিলন ম্যানইউ। তবে তা থেকে বিপদ হতে দেননি জুভে কিপার সেজনি। ৮৬ মিনিটে ফ্রিকিক থেকে দুর্দান্ত গোলে ম্যান ইউর হয়ে সমতা ফেরান মাতা। যখন মনে হচ্ছিল দু’দলই হয়তো পয়েন্ট ভাগাভাগি করে নেবে ঠিক সেই সময় অন্য চিত্র। অ্যালেক্স স্যান্ডোর আত্মঘাতী গোলে ম্যাচে পিছিয়ে পরে জুভে। যা শেষ পর্যন্ত ম্যাচের ভাগ্য গড়ে দেয়।

  • সর্বশেষ
  • পঠিত