ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ৫ পৌষ ১৪২৫ অাপডেট : ১৩ মিনিট আগে English

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৮, ১৫:০৯

প্রিন্ট

বিসিবির সামনে উইন্ডিজের রানের পাহাড়

বিসিবির সামনে উইন্ডিজের রানের পাহাড়
স্পোর্টস ডেস্ক

পূর্ণাঙ্গ এক সিরিজ খেলতে বাংলাদেশ এসেছে উইন্ডিজ ক্রিকেট দল। সাদা পোশাকে ধবল ধোলাইয়ের পর এবার ওয়ানডে সিরিজ। প্রস্তুতি ম্যাচে আজ বাংলাদেশ ক্রিকেট বোর্ড একাদশের (বিসিবি) বিপক্ষে মাঠে নেমেছে সফরকারীরা। সকালে টসে জিতে আগে ব্যাট কর‍তে নেমে ৩৩১ রানের পাহাড়সম সংগ্রহ দাঁড় করিয়েছে রোভম্যান পাওয়েলের দল।

বিকেএসপির তিন নম্বর মাঠে টস জিতে ব্যাট করতে নেমে উড়ন্ত সূচনা হয় উইন্ডিজের। কিয়েরন পাওয়েল ও শাই হোপ একশ ছাড়ানো জুটি গড়েন। পাওয়েলকে ৪৩ রানে ফিরিয়ে এই জুটি ভাঙেন নাজমুল ইসলাম। এরপর ব্রাভোর সাথে ৫৮ রানের জুটি গড়েন হোপ। এরপর ছোটখাটো বিপর্যয়ের মুখোমুখি হয় ক্যারিবিয়ানরা। ২৪ রানে ফেরেন ব্রাভো। ৮৪ বলে ৬ চার ও ৩ ছয়ে ৮১ রানের সেরা ইনিংস খেলেন হোপ।

এরপর ২১৫ রানেই ৬ উইকেট হারিয়েই ঘুরে দাঁড়ায় সফরকারীরা। রোস্টন চেজ ও ফ্যাবিয়ান অ্যালেনের জুটিতে বড় সংগ্রহ করে তারা। অ্যালেন ফিফটি পাননি ২ রানের জন্য। রুবেলের বলে এলবিডব্লিউ হওয়ার আগে ৩২ বলে ৮ চার ও এক ছক্কায় ৪৮ রান করেন তিনি। চেজ শেষ পর্যন্ত ৫১ বলে ৬ চার ও এক ছক্কায় ৬৫ রানে অপরাজিত ছিলেন। ৪৭তম ওভারে অ্যালেনকে ফিরিয়ে এ জুটি ভাঙেন রুবেল হোসেন। ৩২ বলে ৮ চার ও ১ ছয়ে ৪৮ রান করেন উইন্ডিজ ব্যাটসম্যান।

মাশরাফির বোলিং প্রস্তুতি হয়েছে ৮ ওভারে ১ মেডেনসহ ৩৭ রান দিয়ে একটি উইকেট নিয়ে। তার সঙ্গে ওয়ানডে দলে জায়গা পাওয়া রুবেল ও নাজমুল বিসিবির পক্ষে এদিন দুটি করে উইকেট নেন। এছাড়া দুই উইকেট পান মেহেদী।

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close
close