ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

কেকেআর নিয়ে মুখ খুললেন গম্ভীর

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১২ ডিসেম্বর ২০১৮, ১২:৫১

কেকেআর নিয়ে মুখ খুললেন গম্ভীর

চলতি মাসেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন ভারতের ক্রিকেটার গৌতম গম্ভীর। সব ফরম্যাটের ক্রিকেটেই নিজের সেরাটা দিয়েছেন। তবে একইসঙ্গে রীতিমতো খবরের শিরোনামেও থেকেছেন বিতর্কিত মন্তব্যের জেরে।

এবার সাবেক আইপিএল দল কলকাতা নাইট রাইডার্সকে সম্পর্কে মুখ খুললেন তিনি। সাত বছর কলকাতা দলে কাটিয়েছেন। দু’বার দলকে চ্যাম্পিয়নও করিয়েছিলেন। ২০১১ সালে তাকে ১১ কোটি টাকায় দলে নেয় কেকেআর। তবে কেকেআরের যোগ দেওয়ার ফলে তার ওপর যে খুব চাপ ছিল নিজেকে প্রমাণ করার, সেই নিয়ে মুখ খুললেন গম্ভীর।

ইএসপিএন ক্রিকইনফোকে দেওয়া সাক্ষাকারে তিনি বলেন, 'দেখুন আমি চেয়েছিলাম আমাকে কম টাকা দিক। কারণ টাকাটা(প্রাইস ট্যাগ) খুব চাপের। যদি বলি টাকা থাকাটা চাপ নয়, তাহলে মিথ্যা বলা হবে। কেউ যদি বলে যে টাকা (প্রাইস ট্যাগ) চাপ নয় তাহলে সে মিথ্যা বলছে।। আমি যেমন মানুষ এবং কেকেআর যখন আমাকে দলে নিয়েছিল তখন টাকাটাই চাপ ছিল। আমি বুঝেছিলাম আমাকে সেই টাকার যোগ্য হতে হবে। ফলে প্রথম লক্ষ্যই ছিল রান করা এবং কেকেআরকে সাফল্য এনে দেওয়া। সেটা সত্যি খুব চাপ ছিল। তবে আমরা ভাগ্যবান ছিলাম যে আমরা প্লে অফে কোয়ালিফাই করি। তবে চ্যাম্পিয়ন হওয়ার পরও ফের চাপ অনুভব হচ্ছিল। মনে হয়েছিল ফের নিজেকে প্রমাণ করতে হবে। প্রায় সাতটা মৌসুমেই সেই চাপ ছিল। তবে আমি ধন্যবাদ জানাব, কেকেআর কর্তৃপক্ষকে কারণ তারা আমাকে স্বাধীনতা দিয়েছে। ওনারা আমাকে কখনও প্রশ্ন করেনি এবং বিশ্বাস করেছিল। আশা করি তাদের বিশ্বাসের মর্যাদা রাখতে পেরেছি।'

  • সর্বশেষ
  • পঠিত