ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

সানরাইজার্স হায়দ্রাবাদে মুশফিকুর রহিম!

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০১৮, ১৩:৩৬  
আপডেট :
 ১৮ ডিসেম্বর ২০১৮, ১৩:৫০

সানরাইজার্স হায়দ্রাবাদে মুশফিকুর রহিম!

এবারের আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে মাঠে দেখা যেতে পারে বাংলাদেশের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিমকে।

নিয়ম অনুযায়ী সানরাইজার্স আরও ৫ জন খেলোয়াড় কিনতে পারবেন। যার মধ্যে কমপক্ষে ৩ জন হতে হবে ভারতীয়। টেম্পারিংকাণ্ডে নিষেষাজ্ঞা থাকায় এবারো ওয়ার্নারের সঙ্গ পাচ্ছে না সাকিবের হায়দ্রাবাদ। যদিও মার্চ মাসের মধ্যবর্তী সময়ে তার নিষেধাজ্ঞা শেষ হবে তবে বিশ্বকাপের প্রস্তুতি নেওয়ার জন্য ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) তাকে আইপিএল খেলার অনুমতি দেয় নি।

অন্যদিকে তাদের অন্য ওপেনার শেখর ধাওয়ান ও চলে গেছে দিল্লী তে তাই সানরাইজার্সের নজর থাকবে একজন ভালো ওপেনারের দিকে। টম মুডি ডার্সি শর্ট এর মতো একজন ড্যাশিং ব্যাটসম্যান কে চান। কিন্তু ডার্সি শর্ট রাজস্থান এর সাথে চুক্তিবদ্ধ থাকায় তাকেও পাচ্ছে না তারা।

দলে শ্রিভাথ গোস্বামী দলের একমাত্র উইকেট কিপার, হাইদ্রাবাদের এ বিষয়টার দিকেও নজর থাকবে। তারা যদি এক ঢিলে দুই পাখি মারতে চায় তাহলে তারা কিনতে পারে আফগানি ওপেনার মোহাম্মদ শাহজাদ অথবা কিউই উইকেট কিপার ব্যাটসম্যান গ্লেন ফিলিপ্স কে। এতে করে তারা ওপেনার এবং উইকেট কিপার দুইই পেয়ে যাবে।

জনপ্রিয় ক্রিকেট পোর্টাল ক্রিকবাজের রিপোর্ট অনুযায়ী হায়দ্রাবাদ তাদের দলে ভেড়াতে পারে মুশফিকুর রহিম কে। যিনি আমাদের জাতীয় দলের উইকেট কিপিং এর দায়িত্বে থাকেন। তাই আইপিএলে দেখা যেতে পারে আরেক বাংলাদেশিকে।

উল্লেখ্য, আজ ১৮ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে আইপিএল ২০১৯ এর নিলাম।

  • সর্বশেষ
  • পঠিত