ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

বরখাস্ত মরিনহো

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০১৮, ১৬:২২  
আপডেট :
 ১৮ ডিসেম্বর ২০১৮, ১৯:১২

বরখাস্ত মরিনহো

ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ হোসে মরিনহোকে বরখাস্ত করা হয়েছে। ম্যানচেস্টার ইউনাইটেড এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে। ইউনাইটেড জানায়, সমসাময়িক কিছু ঘটনার প্রেক্ষিতে ম্যানইউ কোচ মরিনহো তার চাকরি ছেড়ে দিয়েছেন। আমরা তাকে ক্লাবে বিশেষ অবদানের জন্য ধন্যবাদ জানাচ্ছি এবং তার সুন্দর ভবিষ্যত কামনা করছি। খুব শিগগিরই ভারপ্রাপ্ত কোচ নিয়োগ দেয়া হবে বলে জানায় ম্যানইউ।

২০১৬ সালে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন মরিনহো। ওই বছর ম্যানইউকে কোনো শিরোপা জেতাতে পারেননি তিনি। পরের মৌসুমে ম্যানইউকে ইংলিশ লীগের রানারআপ করেন তিনি। তবে এবার তার অধীনে ম্যানইউর অবস্থা খুবই বাজে।

একের পর এক হারের কারণে পয়েন্ট টেবিলের তলানিতে রয়েছে ইংল্যান্ডের সবচেয়ে ঐতিহ্যবাহী দলটি। তার উপর এই কোচের সাথে রয়েছে খেলোয়াড়দের দ্বন্দ্ব। বিশেষ করে পল পগবার সাথে দ্বন্দ্বে জড়ানোর পর তার সমালোচনা করেন ম্যানইউর সাবেক খেলোয়াড়রাও। এসবের ভিত্তিতে ধারণা করা হচ্ছিল এ মৌসুমেই ম্যানইউতে মরিনহো অধ্যায় শেষ হবে। তবে সর্বশেষ দুই ম্যাচে ভ্যালেন্সিয়া ও লিভারপুলের সাথে লজ্বার হারের কারণে আজই তাকে বহিস্কার হতে হলো।

পর্তুগিজ এই কোচ এর আগে দুইবার চেলসিতে দায়িত্ব পালনের পাশাপাশি পোর্তো, রিয়াল মাদ্রিদ ও ইন্টার মিলানে কোচের দায়িত্ব পালন করেছেন।

  • সর্বশেষ
  • পঠিত