ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

নেইমারকে বার্সায় চান স্বদেশি আর্থার

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০১৮, ১৬:৪৫

নেইমারকে বার্সায় চান স্বদেশি আর্থার

লা লিগার বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনায় ব্রাজিলিয়ান সতীর্থকে চায় বার্সার মিডফিল্ডার আর্থার। এবারের মৌসুমের শুরুতে গ্রেমিও থেকে বার্সায় যোগ দেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার আর্থার। লা লিগায় জায়ান্ট দলে আসার পর থেকেই ক্যাম্প ন্যুতে নেইমারের ফেরার ব্যপারে আশাবাদী ছিলেন আর্থার।

প্যারিস সেইন্ট-জার্মেইতে মাত্র দ্বিতীয় মৌসুম কাটালেও ২৬ বছর বয়সী ব্রাজিলিয়ান তারকার পুনরায় কাতালান জায়ান্ট ক্লাবে ফিরে আসার ব্যাপারে জোড় গুঞ্জন রয়েছে।

এ সম্পর্কে স্থানীয় গণমাধ্যমে আর্থার বলেছেন, ‘ব্যক্তিগত ভাবে আমি তার ফিরে আসার প্রার্থনা করেছি। কারন সে একজন তারকা, এতে কোন সন্দেহ নেই। আমি সবসময়ই বিশ্বাস করি একটি দল যত ভাল খেলোয়াড় দলভূক্ত করবে ততই তারা ভাল হবে। ব্যক্তিগত ভাবে তাকে ফিরিয়ে আনার ব্যপারে আমি অনেক কাজ করেছি। কিন্তু তার নিজস্ব একটি জীবন আছে। সে জানে তাকে কি করতে হবে। আমি জানি না তার সাথে আলোচনাগুলো কতটা গাঢ় ছিল, তার হাতে আদৌ ফিরে আসার কোন উপায় ছিল কিনা। কিন্তু সে আমার ব্যক্তিগত ও পেশাদার জীবনের ঘনিষ্ঠ বন্ধু। আমি তার সিদ্ধান্তকে শ্রদ্ধা জানাই। তারপরেও সে ফিরে আসলে আমি দারুন খুশী হবো।’

এবারের মৌসুমে ১২টি লিগ ওয়ানের ম্যাচে নেইমার ১১ গোল করেছেন। তার সহযোগিতায় পিএসজি বর্তমানে ১৩ পয়েন্টের সুস্পষ্ট ব্যবধানে লিগ টেবিলের শীর্ষে রয়েছে।

  • সর্বশেষ
  • পঠিত