ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

নেইমারকে বার্সায় দেখতে চান মেসি

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০১৮, ১৮:৪১

নেইমারকে বার্সায় দেখতে চান মেসি

নেইমারকে ফের বার্সায় দেখতে চান ক্লাবটির আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। তবে প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি) যদি তাদের তারকা সুপার স্টারকে হাতছাড়া করে তবেই।

২০১৭ সালের আগস্টে বিশ্বরেকর্ড গড়া ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে ক্যাম্প ন্যু ছেড়ে প্রাক দেস প্রিন্সেসে পাড়ি জমান ব্রাজিলীয় তারকা নেইমার। এর আগে বার্সায় চারটি সফল মৌসুম সম্পন্ন করেছেন ২৬ বছর বয়সী এই তারকা। লা লীগার দুটিসহ চ্যাম্পিয়ন্স লীগের একটি শিরোপাও জয় করেছেন তিনি। তবে মেসির ছায়া থেকে বেরিয়ে আশার লক্ষ্যে অপ্রত্যাশিত এই দল বদলে সম্মত হন নেইমার। যদিও ফের তিনি বার্সায় ফিরে আশার ইচ্ছে পোষণ করছেন বলে মনে করেন অনেকেই।

তার ব্রাজিলীয় সতীর্থ আর্থার চলতি সপ্তাহে বলেছেন, নেইমারের বার্সায় ফিরে আসার গুঞ্জন যেন সত্যি হয় সে জন্য তিনি প্রার্থনা করছেন। একই রকম অভিমত মেসিরও। তবে তার মতে পিএসজি যদি নেইমারকে ছাড়তে সম্মত হয়, তাহলেই কেবল সেটি সম্ভব।

মার্সাকে দেয়া এক সাক্ষাৎকারে বার্সা অধিনায়ক বলেন, ‘আমি এর মধ্যে অবশ্য কিছুটা জটিলতা দেখছি। সে যদি ফিরে আসে তাহলে আমরা খুশি হব। আমরা ভাল বন্ধু। আমরা অনেকগুলো ভাল মুহূর্ত একত্রে কাটিয়েছি। যা অন্যরা কাটাতে পারেনি। অবশ্য প্যারিস ত্যাগ করার পরও তার এখানে ফেরার পথে কিছুটা জটিলতা থেকেই যাবে। পিএসজিও চাইবেনা নেইমারকে ছেড়ে দিতে।’

পাঁচ বারের ব্যালন ডিঅর খেতাব জয়ী মেসি সাবেক কোচ পেপ গার্দিওলার সঙ্গেও ভবিষ্যতে পুনর্মিলন চান। যদিও ম্যানচেস্টার সিটির প্রধান কোচের দায়িত্বে থাকা গার্দিওলা বলেছিলেন, শুধু মাত্র বার্সার বয়স ভিত্তিক দলের দায়িত্ব নিয়েই ভবিষ্যতে বার্সায় ফেরার ইচ্ছা তার। তবে কাতালান দলে তার অধীনে থেকে ফের খেলার ইচ্ছা পুষে রেখেছেন মেসি।

আর্জেন্টাইন সুপার স্টার বলেন, ‘যদিও বিষয়টা সহজ হবে না, তারপরও আমি চাই গার্দিওলার সঙ্গে কাজ করতে। তিনি বিশ্বের শ্রেষ্ঠ কোচদের একজন। যে কারণে আমি তাকে ফিরে পেতে চাই। তবে এটিও বলে দিচ্ছি যে, বিষয়টি খুব একটা সহজ হবে না।’

  • সর্বশেষ
  • পঠিত