ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

ফিফার কাছে নালিশ জানাবেন মোহামেডানের বিদেশি কোচ

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৮, ২১:৪৮

নালিশ জানাবেন মোহামেডানের বিদেশি কোচ

কোচ নিয়ে মোহামেডানের সমস্যা নতুন কিছু নয়। অনেক হাঁকডাক হাকিয়ে কোচ হিসেবে এনেছিল ইংল্যান্ডের ক্রিস্টোফার ইভান্সকে। কিন্তু সেই বিদেশি কোচ মোহামেডানের বিরুদ্ধে নালিশ জানাবেন ফিফার কাছে। দুই মাসের বেতন বকেয়া পড়ায় নালিশের সিদ্ধান্ত নিয়েছেন এ ইংলিশ কোচ।

গত ১৮ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে মোহামেডানের দায়িত্ব গ্রহণের পর চিকিৎসার জন্য ইংলিশ কোচ দেশে গেছেন দুবার। ফেডারেশন কাপে মোহামেডানের বিদায়ের পর নভেম্বরের শেষের দিকে ছুটিতে গিয়ে আর ফিরছেন না তিনি।

৪ জানুয়ারি ঢাকায় ফেরার কথা ছিল তার। কিন্তু তার বেতন পরিশোধ করছে না ক্লাব। ক্লাবের সঙ্গে নিজে থেকে যোগাযোগ করেও কোনো সদুত্তর পাননি। ব্যাপারটা মোটেও ভালো লাগছে না তার। মোহামেডান যদি তাকে রাখতে না চায়, তাহলে পাওনা বেতনটা পরিশোধ করে দিক! ক্রিজ জানান, ‘আমার দুই মাসের বেতন পাওনা রয়েছে। বলা হয়েছিল ঢাকায় ফেরার পর দেওয়া হবে। কিন্তু তারা আমার সঙ্গে কোনো যোগাযোগ করছে না। ফলে আমি বাধ্য হচ্ছি ফিফার আদালতে যাওয়ার জন্য।’

মোহামেডান কর্মকর্তাদের ক্ষোভ ঝেড়ে তিনি জানান, ‘তারা আমার অসুস্থতার সময় কোনো সহযোগিতাই করেননি। প্রতিনিয়ত তারা মিথ্যে বলে। আমি আমার জীবনে এমন খারাপ মানুষদের কখনোই দেখেনি।’

এর আগে মোহামেডানকে বিশ হাজার ডলার বেতন বকেয়া থাকায় রাখার জন্য কাঠগড়ায় তুলেছিলেন তাদের সাবেক নাইজেরিয়ান কোচ এমেকা ইজিউগো। শেষ পর্যন্ত সুদসহ সেটি পরিশোধে বাধ্য হয়েছিল ক্লাব।

  • সর্বশেষ
  • পঠিত