ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

বছরের শুরুতেই রিয়ালের হোঁচট

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৪ জানুয়ারি ২০১৯, ০৯:৩৪

বছরের শুরুতেই রিয়ালের হোঁচট

একের পর এক ব্যর্থতায় এমনিতেই কোণঠাসা হয়ে পড়া রিয়াল মাদ্রিদ লা লিগায় আবারও হোঁচট খেয়েছে। রোববার রাতে ভিয়ারিয়াল সঙ্গে ২-২ গোলে ড্র করেছে সান্তিয়াগো সোলারির শিষ্যরা।

রোববার ভিয়ারিয়াল মাঠে আতিথ্য নেয় রিয়াল। নিজেদের মাঠে এক বছরেরও বেশি সময় কোনো ম্যাচ না হারা দলটি শুরু থেকে রিয়ালকে চেপে ধরে। সাফল্যও পায় দলটি। ম্যাচের চতুর্থ মিনিটে দুর্দান্ত এক কোনাকুনি শটে পোস্ট ঘেঁষে গোল করে রিয়ালকে হতবাক করেন স্প্যানিশ মিডফিল্ডার কাসোরলা।

১-০ গোলে পিছিয়ে পড়ে জবাবটা দিতে তেমন সময় নেননি রিয়াল। ম্যাচের সপ্তম মিনিটে লুকাস ভাসকেসের দারুণ এক ক্রস ছোট ডি-বক্সের বাইরে ফাঁকায় পেয়ে অনায়াসে হেডে বল জালে জড়ান ফ্রান্স তারকা কারিম বেনজেমা।

১-১ সমতায় থেকে রিয়াল আবারো এগিয়ে যায়। ম্যাচের ২০তম মিনিটে ডান দিক থেকে টনি ক্রসের ফ্রি-কিকে কোনাকুনি হেডে বল ঠিকানায় পাঠান ফরাসি ডিফেন্ডার ভারানে।

২-১ গোলে এগিয়ে থেকে রিয়াল কিছুটা স্বস্তিতে গিয়ে প্রথমার্ধের খেলা শেষ করে। তবে দ্বিতীয়ার্ধের ৮২তম মিনিটে রিয়ালকে হতাশ করেন ভিয়ারিয়ালের কাসোরলার। বাঁ দিক থেকে আসা ক্রসে হেডে বল ঠিকানায় পাঠান তিনি। শেষ ১৩ ম্যাচে কোনো দলের সঙ্গে গোল পাননি কাসোরলার। কিন্তু রিয়ালের বিপক্ষে করেন জোড়া গোল!

১৭ ম্যাচে ৯ জয় ও তিন ড্রয়ে ৩০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে রিয়াল। ৩৭ পয়েন্ট নিয়ে চূড়ায় আছে বার্সেলোনা। আর ৩ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে আতলেটিকো মাদ্রিদ। তৃতীয় স্থানে থাকা সেভিয়ার পয়েন্ট ৩২।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত