ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

ইপিএল জমিয়ে দিল ম্যান সিটি

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৪ জানুয়ারি ২০১৯, ১৪:৫৫

ইপিএল জমিয়ে দিল ম্যান সিটি

চলতি ইপিএলের সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ হিসাবে দেখা হচ্ছিল বছরের শুরুতে ম্যান সিটি বনাম লিভারপুল দ্বৈরথকে। কারণ লিগের লড়াইয়ে বেশ খানিকটা এগিয়ে গিয়েছিলেন সালাহ, ফিরমিনহোরা। অন্যাদিকে পরপর কিছু পয়েন্ট হারিয়ে পিছিয়ে পড়েছিল গুয়ারদিওলার ছেলেরা। তবে বৃহস্পতিবার গভীর রাতে খেতাবি লড়াই কিন্তু জমিয়ে দিল ম্যান সিটি।

ঘরের মাঠে দু’অর্ধে করা দু’গোলে লিভারপুলকে হারাল তারা। একইসঙ্গে দু’দলের মধ্যে ব্যবধান এখন মাত্র চার পয়েন্ট। লিগে এই প্রথম হারের সম্মুখীন হল লিভারপুল। গত বেশ কয়েকবার যখনই এই দু’দল পরস্পরের মুখোমুখি হয়েছে গতি খেলায় বড় ভূমিকা নিয়েছে। এক্ষেত্রেও যা লক্ষ করা গেল। শুরুতেই আক্রমণ-প্রতিআক্রমণ। তবে ঘরের মাঠে চাপ যে সিটির বেশি ছিল সে নিয়ে সন্দেহের কোনো অবকাশ নেই।

বিরতিতে যাওয়ার মিনিট পাঁচেক আগে সিটিকে এগিয়ে দেন তারকা খেলোয়াড় সার্জিও আগুয়েরো। দ্বিতীয়ার্ধে গোলের তাগিদে চাপ বাড়ায় লিভারপুল। ট্যাকটিকাল পরিবর্তনও করেন কোচ জার্গেন ক্লপ। যার ফল ৬৪ মিনিটে ফিরমিনহোর গোলে সমতা ফেরায় লিভারপুল। তবে আট মিনিটের ব্যবধানে দুরন্ত গোলে সিটিকে ফের এগিয়ে দেন সানে।

তবে দুই গোলকিপারের প্রশংসা করতেই হয়। লিভারপুলের অ্যালিসন এবং সিটির এডারসন। দলের হয়ে বেশ কয়েকবার নিশ্চিত গোল আটকালেন তারা।

  • সর্বশেষ
  • পঠিত