ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

১২৯ রানের টার্গেটে ব্যাট করছে রাজশাহী

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০১৯, ১৫:৫৪  
আপডেট :
 ১৫ জানুয়ারি ২০১৯, ১৭:১৩

১২৯ রানের টার্গেটে ব্যাট করছে রাজশাহী

বিপিএলের সিলেট পর্বে খুলনার দেওয়া ১২৯ রানের লক্ষ্যে ব্যাট করছে রাজশাহী কিংস। বিপিএলে ঢাকা পর্বে কোন জয় পায়নি খুলনা। তাই সিলেট পর্বে জয় চায় খুলনা। টস জিতে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে খুলনার সংগ্রহ ১২৮ রান। প্রথম জয় নিশ্চিত করতে এই রানের মধ্যেই রাজশাহীকে আটকাটে চায় খুলনা।

ম্যাচের শুরুতেই ১ চার আর ১ ছক্কায় দ্বিতীয় ওভারে উদানার বলে ফিরে যান ওপেনার জহুরুল। এরপর দলীয় ৩৭ রানে বিদায় নেন জুনায়েদ সিদ্দিক। ডেভিড মালান ফিরে যান ৬ রান করে। অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ৯ রানে ফিরে গেছেন আরাফাত সানির বলে ক্যাচ দিয়ে। শান্ত দুর্ভাগ্যের শিকার হয়ে বিদায় নেন রান আউটে।

এরপর খুলনার রানের চাকা সচল রেখেছেন কার্লোস ব্র্যাথওয়েটের ওপর। কিন্তু আরাফাত সানির বলে এলবিডাব্লিউ হয়ে তিনিও বিদায় নিয়েছেন মাত্র ৮ রান করে। খুলনার ধীর গতির ব্যাটিংয়ে সর্বোচ্চ স্কোরটা ছিলো শুধু আরিফুল হকের। ২৭ বলে ২৬ রান করে ফেরেন তিনি। ডেভিড উইজ তার আগে ফিরে গেছেন ১৩ রানের মামুলি ইনিংস খেলে।

ব্যাটসম্যানরা লম্বা ইনিংস খেলতে না পারায় খুলনা শেষ পর্যন্ত সংগ্রহ করতে পারে ৯ উইকেটে ১২৮ রান। রাজশাহীর পক্ষে দুটি করে উইকেট নেন ইসুরু উদানা, মেহেদী হাসান মিরাজ, ও আরাফাত সানি।

  • সর্বশেষ
  • পঠিত