ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

ওয়ার্নার-লিটনে সিলেটের বড় সংগ্রহ

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৯, ২০:২৬  
আপডেট :
 ১৬ জানুয়ারি ২০১৯, ২০:৪৭

ওয়ার্নার-লিটনে সিলেটের বড় সংগ্রহ

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি ষষ্ঠ আসরের ১৮তম ম্যাচে মুখোমুখি হয়েছে সিলেট সিক্সার্স ও রংপুর রাইডার্স। টস জিতে স্বাগতিক সিলেট সিক্সার্সকে প্রথমে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। এরপর ওয়ার্নার-লিটনের ব্যাটে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে স্বাগতিকরা তুলেছে ১৮৭ রান।

টস হেরে ব্যাটিংয়ে নেমেই হাত খুলে মারতে থাকে দুই ওপেনার লিটন-সাব্বির। ব্যাটিংয়ে প্রমোশন নিয়ে দুর্দান্ত খেলেছেন সাব্বির রহমান রুম্মন। রংপুর রাইডার্সের বিপক্ষে খেলতে নেমে ৭৪ রানের উড়ন্ত সূচনা করেন লিটন কুমার দাস ও সাব্বির রহমান রুম্মন। দলীয় ৭৪ রানে বেনি হাওয়েলের বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরেন সাব্বির রহমান রুম্মন। ২০ বলে ২০ রান তুলেছেন তিনি। সাব্বিরের বিদায়ের পর ওয়ার্নারের সাথে তাণ্ডব চালাতে থাকে লিটন দাস। তিনি খেলেছেন ৪৩ বলে ৭০ রানের দারুণ এক ইনিংস।

ওই ইনিংস খেলার পথে দারুণ সব শট খেলেছেন লিটন দাস। চারের মার মেরেছেন নয়টি। আর ছক্কা একটি। তার সঙ্গে দ্বিতীয় উইকেট জুটিতে ওয়ার্নারও দারুণ শুরু করেন। দু'জনে মিলে ১২ ওভারের মধ্যে দলের রান একশ' পূর্ণ করেন। এরপর লিটন দাস আউট হয়ে ফিরলেও রান বাড়িয়ে নেওয়ার কাজ এগিয়ে নেন ওয়ার্নার।

অজি তারকা করেন ৩৬ বলে ৬১ রান। ছয়ের মার মারেন দুটি। এছাড়া চার আছে ছয়টি। এরমধ্যে আবার গেইলের করা এক ওভারের প্রথম তিন বলে মাত্র ২ রান নিতে পারেন ওয়ার্নার। পরের বল থেকেই বাঁহাতি ওয়ার্নার হয়ে যান ডানহাতি। তাতে গেইলের ওভারের শেষ তিন বলে দুটি চার এবং একটি ছক্কা হাঁকান এই তারকা। শেষ পর্যন্ত তার দল ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৮৭ রানে থামে।

রংপুরের বোলারদের মধ্যে শফিউল তিনটি উইকেট পান। একটি উইকেট দখল করেন হাওয়েল।

লিগ টেবিলে দু’দলেরই নাজুক অবস্থা। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রংপুর পাঁচ ম্যাচ খেলে তিন হারের বিপরীতে জিতেছে দুটিতে। তালিকায় তারা আছে পাঁচ নম্বরে। তবে চার ম্যাচের তিনটিতে হার ও একটি জয়ে একেবারে তলানিতে ডেভিড ওয়ার্নারের নেতৃত্বে সিলেট।

  • সর্বশেষ
  • পঠিত