ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

ওয়ার্নারের ব্যাটে সিলেটের লড়াকু পুঁজি

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৯, ১৫:৫৯

ওয়ার্নারের ব্যাটে সিলেটের লড়াকু পুঁজি

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের ১৯তম ম্যাচে মুখোমুখি হয়েছে ডাকা ডায়নামাইটস ও সিলেট সিক্সার্স। শুক্রবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ১৫৮ রান তোলে সিলেট। জয়ের জন্য ঢাকার সামনে টার্গেট ১৫৯।

ব্যাটিংয়ের শুরুতে আজ বড় কিছুর আশা দেখিয়েছে দুই ওপেনার লিটন ও সাব্বির রহমান। তাদের দুজনের জুটিতে উঠে ৩৮ রান। কিন্তু পঞ্চম ওভারেই সাকিব আল হাসানের শিকার হয়ে ফেরেন লিটন। ফেরার আগে ১৪ বলে ৪ চার ও ১ ছক্কায় করেন ২৭ রান। এ ধাক্কা কাটিয়ে ওঠার আগেই ব্যক্তিগত ১১ রানে সাজঘরে আসেন সাব্বির।

দলীয় ৭৮ রানে এন্ড্রু ব্রিচের বলে সোহানের ক্যাচ হয়ে ফেরেন আফিফ। সাজঘরে ফেরার আগে ১৯ রান তুলেছেন তিনি। স্কোরকার্ডে ১ রান যোগ হতেই রুবেলের বলে সোহানের ক্যাচে ফিরলেন কাপালি। এরপর পুরাণকে নিয়ে ধাক্কা সামাল দিচ্ছিলেন দলের অধিনায়ক ওয়ার্নার। কিন্তু দলীয় ৮৬ রানে ওয়ার্নারকে ফেলে ফিরে যান লঙ্কান এই ব্যাটসম্যান।

পুরাণ ফিরে গেলেও জাকের আলিকে সঙ্গে করে দলের হাল ধরেন অধিনায়ক ওয়ার্নার। দু’জন মিলে ৬৩ রানের জুটি গড়েন। তবে দলীয় ১৪৯ রানে ফেরেন অজি এই ব্যাটসম্যান। ফেরার আগে ৪৩ বলে ৮ চার ও ১ ছক্কায় ঝড়ো ইনিংস খেলেন সিলেট অধিনায়ক। এরপর ব্যক্তিগত ২৫ রানে জাকের আলী এবং তাসকিন ফেরেন ১ রানে। তাতেই সিলেটের সংগ্রহ দাঁড়ায় ৮ উইকেটে ১৫৮ রান।

শুক্রবার হওয়ায় অন্যান্য দিনের চেয়ে আধা ঘণ্টা দেরিতে ম্যাচ শুরু হয়েছে। এখন পর্যন্ত ৫ ম্যাচ খেলে ৪ জয় ও ১ পরাজয়ে পয়েন্ট টেবিলের চূড়ায় ঢাকা। সবশেষ ম্যাচে রাজশাহী কিংসের বিপক্ষে হেরে গেছেন ডায়নামাইটসরা। এ ম্যাচে জিতে জয়ের ধারায় ফিরতে চান তারা।

আর ৫ ম্যাচ খেলে ২ জয় ও ৩ হারে তালিকার ষষ্ঠ স্থানে সিলেট। সবশেষ ম্যাচে রংপুর রাইডার্সকে হারিয়েছেন সিক্সার্সরা। ধারাবাহিকতা বজায় রাখতে মরিয়া তারা।

  • সর্বশেষ
  • পঠিত