ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

জুনায়েদের ব্যাটে খুলনার সংগ্রহ ১৮১

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৯, ২১:০২

জুনায়েদের ব্যাটে খুলনার সংগ্রহ ১৮১

বিপিএলের ২০তম ম্যাচে মুখোমুখি হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও খুলনা টাইটান্স। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৮১ রান তোলে খুলনা টাইটান্স। জয়ের জন্য কুমিল্লার সামনে টার্গেট ১৮২ রান।

টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস। টস টস হেরে ব্যাট করতে নেমে দলীয় স্কোরকার্ডে ২ রান যোগ হতেই শূন্য হাতে ফেরেন জহুরুল ইসলাম। এরপর সেখান থেকে ৭১ রানের জুটি গড়েন জুনায়েদ- আল আমিন। সেই জুটি ভেঙ্গে দেন শহীদ আফ্রিদি। নিজের ওভারের প্রথম বলেই ফেরান আল আমিনকে। ফেরার আগে ১৯ বলে ৩২ রান করেন তিনি।

দলীয় ৯৫ রানে ব্যক্তিগত ১৬ রানে ফেরেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। এরপরেও ক্রিজ আকড়ে ছিলেন জুনায়েদ সিদ্দিকী। দলীয় ১৪৫ রানে রানআউটের শিকার হয়ে ফেরেন এই বাঁহাতি ওপেনার। ফেরার আগে ৪১ বলে ৪ বাউন্ডারি ও চার ছক্কায় ৭০ রানের ঝড়ো ইনিংস খেলেন তিনি।

খেলার শেষদিকে ডেভিড মালান ২৯, কার্লোস ব্রাথওয়েইট ১২ ও আরিফুল হকের ১৩ রানে ভর করে দলীয় সংগ্রহ দাঁড়ায় ৭ উইকেটে ১৮১ রান।

কুমিল্লার হয়ে চার ওভারে ৩৫ রান খরচায় ৩টি উইকেট নেন শহীদ আফ্রিদি। একটি করে উইকেট নেন মোহাম্মদ সাইফউদ্দিন এবং ওয়াহাব রিয়াজ।

  • সর্বশেষ
  • পঠিত