ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

দিল্লির সেই ক্রিকেটার আজীবন নিষিদ্ধ

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৩১

দিল্লির সেই ক্রিকেটার আজীবন নিষিদ্ধ

দলে সুযোগ না পেয়ে নির্বাচকের ওপর হামলায় এক ভারতীয় ক্রিকেটারকে আজীবন নিষিদ্ধ করে দিল্লি ক্রিকেট সংস্থা। অনূর্ধ্ব-১৯ দলের এই ক্রিকেটার এবং তার ভাই নরেশ মিলে দিল্লি ক্রিকেট দলের প্রধান নির্বাচককে মাটিতে ফেলে বেধড়ক মারধর করেন।

এই হামলায় মারাত্মক আহত হন দিল্লি ক্রিকেট সংস্থার প্রধান নির্বাচক ও ভারতীয় ক্রিকেট দলের সাবেক পেসার অমিত ভাণ্ডারি। প্রধান নির্বাচকের ওপর হামলার ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেন ভারতের সাবেক তারকা ক্রিকেটাররা।

সৌরভ গাঙ্গুলী, গৌমত গম্ভীর, বীরেন্দ্রর শেহবাগদের দাবির প্রেক্ষিতে অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের খেলোয়াড়কে আজীবন নিষিদ্ধ করেছেন দিল্লি ক্রিকেট সংস্থার (ডিডিসিএ) প্রেসিডেন্ট রজত শর্মা। রজত মর্মা বলেন, শেহবাগ-গম্ভীরের প্রস্তাবের সঙ্গে সম্পূর্ণ একমত হয়ে মূল হেনস্তাকারী অনুজকে আমরা আজীবন নির্বাসিত করছি।

তিনি আরো বলেন, গৌতম আমাদের আরও একটি পরামর্শ দিয়েছেন, এখন থেকে বাছাইয়ে কোনো ক্রিকেটারের মা-বাবা, বন্ধু-আত্মীয় কাউকে দেখার সুযোগ দেওয়া হবে না। যে কোনো বয়সভিত্তিক দলের বাছাইয়ে কেবল পরীক্ষার্থী ক্রিকেটার স্টেডিয়ামে প্রবেশ করতে পারবে।’

নির্বাচককে পেটানোর ঘটনায় ক্ষোভ প্রকাশ করে ভারতের সাবেক কিংবদন্তি ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী বলেন, এ রকম নিন্দনীয় ঘটনার কথা ভাবতেও পারছি না।

  • সর্বশেষ
  • পঠিত