ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩১ মিনিট আগে
শিরোনাম

ড্রেসিংরুমে তামিম-মুশফিকের মধ্যে যা ঘটেছিল

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:২৮  
আপডেট :
 ২০ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:০৭

ড্রেসিংরুমে তামিম-মুশফিকের মধ্যে যা ঘটেছিল

নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের তিনটিতেই হেরে হোয়াইটওয়াশ হয়েছে মাশরাফিরা। সিরিজের একমাত্র প্রাপ্তি শেষ ওয়ানডেতে সাব্বিরের সেঞ্চুরি। স্রোতের প্রতিকূলেও কিউই কন্ডিশনে নিজের অভিষেক সেঞ্চুরি তুলেছেন তিনি। তবে এসব ছাপিয়ে শেষ ওয়ানডেতে চোখে লেগেছে ড্রেসিংরুমে তামিম-মুশফিকের বাকবিতণ্ডা!

নবম ওভারের পঞ্চম বলে টেন্ট বোল্টের বল ফ্লিক করতে গিয়ে ক্যাচ উঠিয়ে দেন মুশফিকুর রহিম। ২৭ বলে ১৭ রান করে হতাশা নিয়ে ফেরেন ড্রেসিং রুমে। এ এরপরেই টিভি পর্দায় দেখা যায় সতীর্থ তামিম ইকবালের সঙ্গে তর্কাতর্কি করছেন মুশফিক। তবে ম্যাচ শেষে অধিনায়ক মাশরাফি মর্তুজা বলছেন, এটা কোন তর্কাতর্কি নয়। তামিমকে নিজের আঙুলের ব্যথার কথাই জানাচ্ছিলেন মুশফিক।

টিভি পর্দায় দেখা গেছে, মুশফিক যখন জবাব দিচ্ছিলেন তখন তখন তার শরীরী ভাষা ছিল ক্ষিপ্ত। ধারাভাষ্যকাররাও দুজনের মধ্যকার ‘বিতর্ক’ নিয়ে তখন কৌতূহল জানান।

তবে ম্যাচ শেষে অধিনায়ক বললেন, 'সবাই হয়ত ভুল বুঝেছে। ব্যাপারটা ছিল একেবারে ভিন্ন, ‘হাতে ব্যথা করছিল ওটাই দেখাচ্ছিল। কারণ ব্যাট করার সময় ওর আঙুলের নখ ফেটে গিয়েছিল, ওটাই দেখাচ্ছিল অনেক ব্যথা করছে ব্যাটিং করতে কষ্ট হচ্ছিল। এটাই। আমার মনে হয় যে যেটা বুঝেছে ভুল বুঝেছে। ও যেটা বুঝাতে চাচ্ছিল যে হাতে ব্যথা করছে।’

  • সর্বশেষ
  • পঠিত