ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

টিকিট ছাড়াই দেখা যাবে ডিপিএল

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:০০

টিকিট ছাড়াই দেখা যাবে ডিপিএল

আগামী ৮ মার্চ থেকে শুরু হতে যাচ্ছে ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ টুর্নামেন্ট ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল)। তবে ডিপিএলের ওয়ানডে ফরম্যাট মাঠে গড়ানোর আগে আগামী ২৫ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি টুর্নামেন্ট।

১২ দল নিয়ে প্রথমবারের মতো অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি লিগ। ২৫ ফেব্রুয়ারি থেকে অনুষ্ঠিত এই টুর্নামেন্ট চলবে ৩ মার্চ পর্যন্ত। আগামী ২৫, ২৬ ও ২৭ ফেব্রুয়ারি টি-টোয়েন্টি লিগের গ্রুপ পর্বের ১৫টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

টি-টোয়েন্টি লিগের গ্রুপ পর্বের ম্যাচগুলো ফতুল্লা ও মিরপুরে অনুষ্ঠিত হবে। টি-টোয়েন্টি লিগের দুটি সেমিফাইনাল অনুষ্ঠিত হবে ১ মার্চ। মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আগামী ৩ মার্চ দিবারাত্রির ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে।

ডিপিএলের বেশ কয়েকটি ম্যাচ টিভির পর্দায় সম্প্রচার হওয়ার সম্ভাবনা আছে। একই সঙ্গে আসরকে জমজমাট করতে গ্রুপপর্বের ম্যাচগুলো টিকিট ছাড়াই দেখতে পারবে বলেই জানিয়েছেন ডিপিএলের আয়োজক সিসিডিএমের সদস্য সচিব আলী হোসেন।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আপাতত প্রথম রাউন্ডে কোনো টিকিটের ব্যবস্থা থাকছে না। দর্শকের আগ্রহ দেখার পর সেমিফাইনাল এবং ফাইনালের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।’

  • সর্বশেষ
  • পঠিত