ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৪ মিনিট আগে
শিরোনাম

মাদ্রিদে যাচ্ছেন না পগবা

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৩ এপ্রিল ২০১৯, ০৯:৫৬

মাদ্রিদে যাচ্ছেন না পগবা

রিয়াল মাদ্রিদ নয়, ম্যানচেস্টার ইউনাইটেডেই থাকার ইচ্ছা ব্যক্ত করেছেন মিডফিল্ডার পল পগবা। তারকা এই ফ্রেঞ্চম্যান ইউনাইটেডের কোচ ওলে গানার সুলশারকে বিষয়টি নিশ্চিত করেছেন বলে জানা গেছে।

গত সপ্তাহে পগবা ইঙ্গিত দিয়েছিলেন রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদান তাকে দলে পেতে চান। আন্তর্জাতিক বিরতির সময় পগবা বিষয়টি সামনে নিয়ে এসে বলেছিলেন, রিয়াল মাদ্রিদের মত ক্লাবে খেলা সব খেলোয়াড়েরই স্বপ্ন থাকে। একইসাথে রিয়াল বস জিদানও বলেছিলেন ইউনাইটেড ক্যারিয়ার শেষ হয়ে যাবার পর পগবা চাইলে তাকে বার্নাব্যুতে স্বাগত জানাতে কোন সমস্যা থাকবে না।

আসন্ন গ্রীষ্ম মৌসুমে ট্রান্সফার মার্কেটে রিয়াল বড় অঙ্কের চুক্তির প্রত্যাশা করছে। ইতোমধ্যেই চ্যাম্পিয়ন্স লিগের শেষ ১৬’ তে আয়াক্সের কাছে পরাজিত হয়ে বিদায় ঘটেছে বর্তমান চ্যাম্পিয়নদের। লা লিগায় টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনার থেকে ১২ পয়েন্ট পিছিয়ে রয়েছে। গত সপ্তাহে ওল্ড ট্র্যাফোর্ডে কোচের দায়িত্বে স্থায়ী হবার পর সুলশারও দলকে শক্তিশালা করার ব্যপারে আগ্রহ দেখিয়েছেন। অতীতেও ইউনাইটেড থেকে তারকা খেলোয়াড়দের দলে ভেড়ানোর রেকর্ড মাদ্রিদের রয়েছে।

ডেভিড বেকহ্যাম, ক্রিস্টিয়ানো রোনালদো ইউনাইটেড থেকেই রিয়ালে পাড়ি জমিয়েছিলেন। কিন্তু পগবার পরিস্থিতি নিয়ে মোটেই চিন্তিত নন বলে জানিয়েছেন সুলশার। এ সম্পর্কে তিনি বলেছেন, ‘এটা একেবারেই আমাকে চিন্তিত করে তুলছে না। কারণ আমার পরিকল্পনা হচ্ছে বিষয়টি নিয়ে পগবার সাথে আলোচনা করা। ইতোমধ্যেই বিষয়টি নিয়ে তার সাথে আমার কথা হয়েছে। সবকিছুই এখনো ঠিক আছে। সে এখানে থাকার ইচ্ছা প্রকাশ করেছে। কারণ সে জানে একজন খেলোয়াড় ও একজন ব্যক্তি হিসেবে আমি পগবাকে দারুণ পছন্দ করি। সে আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। সে কারণেই এখানে বিকল্প কিছু ভাবার উপায় নাই। এখানে পগবা আনন্দেই আছে।’

ডিসেম্বরে হোসে মরিনহোর স্থানে সুলশার যখন দলের অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে দায়িত্ব নিয়েছিলেন তখন ইউনাইটেড শীর্ষ চারের থেকে ১১ পয়েন্ট পিছিয়ে ছিল। কিন্তু সুলশারের অধীনে ক্রমাগত উন্নতি করে ইউনাইটেড এখন টটেনহ্যামের সাথে সমান ৬১ পয়েন্ট অর্জন করে টেবিলের পঞ্চম স্থানে রয়েছে। লিগে বাকি সাতটি ম্যাচের মধ্যে এখন অন্তত পাঁচটিতে জয় করার লক্ষ্য স্থির করেছেন সুলশার।

  • সর্বশেষ
  • পঠিত