ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩২ মিনিট আগে
শিরোনাম

চেলসিতেই থাকছেন জিরুদ: সারি

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২০ এপ্রিল ২০১৯, ১৫:২৩

চেলসিতেই থাকছেন জিরুদ: সারি

দলে জায়গা পাওয়া নিয়ে হতাশ হলেও আগামী মৌসুম চেলসিতেই থাকছেন অলিভার জিরুদ, এমনটাই নিশ্চিত করেছেন কোচ মরিজিও সারি। চলতি সপ্তাহে ফ্রেঞ্চ এই স্ট্রাইকার স্বীকার করেছেন আক্রমনভাগে গঞ্জালো হিগুয়েইন ও এডেন হাজার্ডের ব্যাক-আপ হিসেবে তার যে ভূমিকা ছিল তা নিয়ে তিনি বেশ হতাশ। এবারের মৌসুমে প্রিমিয়ার লিগে জিরুদ মাত্র সাতটি ম্যাচে মূল একাদশে খেলার সুযোগ পেয়েছেন।

সার্বিক বিষয় নিয়ে হতাশা থেকেই আলোচনা রয়েছে ৩২ বছর বয়সী জিরুদ ফেঞ্চ ক্লাব লিঁওতে ফিরে আসছেন। যদিও আগামী দুই মৌসুমে ট্রান্সফার উইন্ডো থেকে চেলসিকে ফিফা বহিষ্কার করায় যেকোন খেলোয়াড়ের দলবদল নিয়ে একটি সমস্যায় পড়তে পারে ব্লুজরা। বিদেশী তরুণ খেলোয়াড়দের দলবদলের আইন ভঙ্গ করায় চেলসির ওপর এই নিষেধাজ্ঞা জারী করেছে বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রণ সংস্থা।

যদিও সারি জানিয়েছেন তিনি জিরুদকে ধরে রাখতে আগ্রহী। ইতোমধ্যেই আরো এক বছর চেলসির সাথে তার চুক্তি নবায়নের বিষয়টিও প্রায় চূড়ান্ত পর্যায়ে রয়েছে। স্কাই স্পোটস নিউজকে সারি বলেছেন, ‘জিরুদ আমাদের সাথেই থাকছেন। তার সাথে ক্লাবের চুক্তির বিষয়টিও চূড়ান্ত করা হয়েছে। দুইদিন আগে আমি ক্লাবের সাথে কথা বলেছি, তারাও বিষয়টিতে ইতিবাচক সাড়া দিয়েছে।’

  • সর্বশেষ
  • পঠিত