ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

৯৮ সালে জন্ম নিয়ে ৯২ বিশ্বকাপ দেখেছেন রশিদ খান!

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৩ মে ২০১৯, ১৭:০০

৯৮ সালে জন্ম নিয়ে ৯২ বিশ্বকাপ দেখেছেন রশিদ খান!

আগামী ৩০ মে শুরু হবে দ্বাদশ ওয়ানডে বিশ্বকাপ। যাতে অংশগ্রহনের সুযোগ পেয়েছে আফগানিস্তান। আসন্ন আসরে আফগানিস্তান তুলনামূলক ব্যালেন্সড দল হলেও আহামরী শক্তিশালী নয়।

কিন্তু স্বীকার করে নিতে হবে দলটিতে রয়েছে বেশ কিছু প্রতিভাবান মুখ। যাদেরেই একজন রশিদ খান। যিনি বর্তমানে আইপিএলে ব্যস্ত সময় কাটাচ্ছেন। সেখানে হায়দরাবাদে নিয়মিত খেলার পাশাপাশি প্রস্তুতি সারছেন বিশ্বকাপের।

এদিকে দ্বাদশ ওয়ানডে বিশ্বকাপ শুরু হতে খুব বেশি দেরী নেই। তাই ধারণা করা হচ্ছে শিগগিরই দলের সঙ্গে যোগ দিবেন রশিদ খান। তবে তার ধ্যান ধারণা এবং কল্পনা বিশ্বকাপ ঘিরে। সেটা তার কথা-বার্তায় স্পষ্ট।

সংবাদমাধ্যমে বিশ্বকাপ নিয়ে নিচের আগ্রহ ও নিজেদের শক্তিমত্তা নিয়ে কথা বলেছেন রশিদ। এক বক্তব্যে রশিদ বলেছেন, তিনি ১৯৯২ সালে বিশ্বকাপে পাকিস্তানের খেলা দেখে নিজেদের জয়ের ব্যাপারে বেশ আশাবাদী।

ক্রিকবাজ-ক্রিকইনফোসহ উইকিপিডিয়ার সূত্রমতে, রশিদ খানের জন্ম ১৯৯৮ সালে। সে হিসাবে তার বয়স কেবল ২০। এতেই কৌতুহল জেগেছে ক্রিকেটপ্রেমীদের মনে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সবার প্রশ্ন, ১৯৯৮ সালে জন্মগ্রহণ করে রশিদ খানে ১৯৯২ বিশ্বকাপ কিভাবে দেখেন?

ক্রিকবাজ-ক্রিকইনফোকে রশিদ বলেন, ‘১৯৯২ সালে পাকিস্তানের অধিনায়ক ইমরান খানের হাতে বিশ্বকাপের ট্রপি দেখে বিশ্বকাপ খেলার ইচ্ছা জাগে। আমি সেখান থেকে অনুপ্রাণিত।’

  • সর্বশেষ
  • পঠিত