ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

চড়া দামেই রিয়ালে আসছেন নেইমার!

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১১ মে ২০১৯, ১৬:৫৩

চড়া দামেই রিয়ালে আসছেন নেইমার!

রেকর্ড দামে নেইমার যখন পিএসজিতে গেল, ফুটবল বিশ্ব তখন কেঁপে উঠেছিল। কারণ এর আগে এত চড়া মূল্যে ফুটবলারের দলবদল হয়নি। এরপর থেকেই নেইমারকে নিতে উঠেপড়ে লেগেছে রিয়াল প্রেসিডেন্ট পেরেজ। কারণ তার মতে, রোনালদোর শূণ্যস্থান পূর্ণ করতে নেইমারই যোগ্য।

২০১৩ সালে মাত্র ৫৭ মিলিয়ন ইউরোর বিনিময়ে কাতালান ক্লাবে যোগ দেন নেইমার জুনিয়র। তবে পরবর্তীতে কোর্টে বার্সার সাবেক প্রেসিডেন্ট সান্দ্রো রাসেল স্বীকার করেন নেইমারকে চুক্তিবদ্ধ করতে তাদের খরচ ১১৪ মিলিয়ন। আর কর ফাঁকির দায়ে দুই বছরের সাঁজার সম্মুখীনও হতে হয়েছিল বার্সা প্রেসিডেন্টকে।

ক্যাম্প ন্যুতে চার বছর কাটানোর পরে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে পিএসজিতে নাম লেখানোর পর থেকেই নেইমারকেই প্রথম পছন্দ রিয়াল প্রেসিডেন্টের। আর তার জন্য ২৫০ মিলিয়ন ইউরো পর্যন্ত খরচ করতেও প্রস্তুত।

তবে এর জন্য নেইমারকেই নিতে হবে প্রথম পদক্ষেপটি। পিএসজির কাছে ট্রান্সফারের আবেদন করে রাজী করাতে হবে পিএসজির প্রেসিডেন্ট খেলাইফিকে। আর একমাত্র তখনই রিয়াল মাদ্রিদ দরকষাকষি করবে পিএসজির সাথে । দ্বিতীয় মেয়াদে দায়িত্ব গ্রহণের পর দলকে ঢেলে সাজাচ্ছেন জিনেদিন জিদান। তবে জিজু আসলেই নেইমারকে চান কিনা তা নিয়ে কোনো কথা বলেননি।

  • সর্বশেষ
  • পঠিত