ঢাকা, বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬ অাপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ১৫ মে ২০১৯, ১৫:২৬

প্রিন্ট

টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ
স্পোর্টস ডেস্ক

ত্রিদেশীয় সিরিজের ফাইনাল নিশ্চিত করে ফেলেছে বাংলাদেশ। ফাইনালের অন্য দল ওয়েস্ট ইন্ডিজ। তাই আয়ারল্যান্ডের বিপক্ষের আজকের ম্যাচটি নিছকই আনুষ্ঠানিকতার। নিয়ম রক্ষার এই ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে স্বাগতিক আয়ারল্যান্ড। বাংলাদেশ নামবে ফিল্ডিংয়ে।

এই ম্যাচে বাংলাদেশ নামবে ফুরফুরে মেজাজ নিয়েই। দলের প্রতিটি ক্রিকেটার নিজেদের সাফল্য উপভোগ করছে গাঢ়ভাবে। মঙ্গলবার আনুষ্ঠানিক কোনো অনুশীলন ছিল না। ঐচ্ছিক অনুশীলন করেছেন কয়েক ক্রিকেটার। আইরিশদের বিপক্ষে সাইডবেঞ্চের পরীক্ষা-নিরীক্ষা হবে। ক্যারিবীয়ানদের বিপক্ষে একাদশে না থাকা কয়েকজন আজ মাঠে নামবেন। এদের মধ্যে রুবেল, মোসাদ্দেক ও লিটনের দলে ঢোকা নিশ্চিত। বিশ্রামে যাবেন মুস্তাফিজ ও মিরাজ। লিটন দলে ঢুকতে পারেন তামিমের জায়গায়। নাঈম হাসান, ইয়াসির আলী ও ফরহাদ রেজা দলে আসছেন না মোটামুটি নিশ্চিত। ফাইনালেও তাদের থাকার সম্ভাবনা নেই। ফলে আয়ারল্যান্ড থেকে খালি হাতেই দেশে ফিরতে হবে এ ত্রয়ীকে।

বাংলাদেশ একাদশ:

তামিম ইকবাল, লিটন কুমার দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), রুবেল হোসেন, আবু জায়েদ রাহী, মোসাদ্দেক হোসেন ও মোহাম্মদ সাইফউদ্দিন।

আয়ারল্যান্ড একাদশ:

পল স্টারলিং, জেমস ম্যাককালাম, অ্যান্ডি বালবিরনি, উইলিয়াম পোর্টারফিল্ড (অধিনায়ক), কেভিন ও’ব্রেইন, গ্রে উইলস, জর্জ ডকরিল, বয়েড র‍্যাংকিন, বেরি ম্যাককার্থি ও জস লিটল।

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close