ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৪ মিনিট আগে
শিরোনাম

এবার ইংলিশ লীগেও ধারাভাষ্য দেবেন জামাল ভূঁইয়া

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৪ মে ২০১৯, ১৮:০২

এবার ইংলিশ লীগেও ধারাভাষ্য দেবেন জামাল ভূঁইয়া

প্রথম বাংলাদেশী হিসেবে স্প্যানিশ লিগে ধারাভাষ্য দিয়েছেন বাংলাদেশের জামাল ভূঁইয়া। এবার তাকে দেখা যাবে ইংলিশ প্রিমিয়ার লীগ ফুটবলে ধারাভাষ্য দিতে।

স্প্যানিশ তথা বিশ্ব ফুটবলের অন্যতম বড় লিগ লা লিগায় ধারাভাষ্য দেয়ার সুযোগ জামাল ভূঁইয়ার জন্য রোমাঞ্চকরই বটে। দুবাই ভিত্তিক স্পোর্টস চ্যানেল বিইনের আমন্ত্রণে লা লিগায় ধারাভাষ্যের প্রস্তাব পান জামাল। যেখানে গেলো ১৮ মে ভ্যালেন্সিয়া আর ভায়াদোলিদ। এরপর ১৯ মে মেসির বার্সেলোনা ও এইবারের মধ্যকার ম্যাচের ধারাভাষ্য দেয়ার সুবর্ণ সুযোগ হাতছাড়া করেননি জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। যা লাল-সবুজের দেশের ফুটবলের জন্য আসলেই বিশাল এক প্রাপ্তি।

জামাল ভূঁইয়া বলেন, 'প্রথম কোন বাংলাদেশী হিসেবে স্প্যানিশ লীগের মতো এত বড় একটা লীগে ধারাভাষ্য দেওয়া আমার জন্য এবং আমার দেশের জন্য অনেক বড় কিছু। আমাকে ইংলিশ প্রিমিয়ার লিগ থেকেও ধারাভাষ্য দেয়ার জন্য অফার করা হয়েছে। আশা করি সামনের মৌসুম থেকেই এটা করবো আমি।'

ম্যাচের আগে বিরতিতে এবং ম্যাচ শেষে গুরুত্বপূর্ণ মুহূর্ত গুলো নিয়ে আলোচনা করেন বাংলাদেশ অধিনায়ক। যেখানে দেশের ফুটবল নিয়ে নিজের অভিজ্ঞতা বিনিময় করেন জামাল ভুঁইয়া।

  • সর্বশেষ
  • পঠিত