ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

টাইগারদের জন্য সুখবর

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৭ জুন ২০১৯, ১৩:৩৫

টাইগারদের জন্য সুখবর

সাম্প্রতিক সময়ে বাংলাদেশের চেয়ে কম ম্যাচ জিতেও র‍্যাকিংয়ে এক ধাপ এগিয়ে গেছে ক্যারিবিয়ানরা। সেই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সোমবার মাঠে নামবে টাইগাররা। বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় টন টনে গুরুত্বপূর্ণ এই ম্যাচটি শুরু হবে।

এদিকে চোট আঘাত টাইগারদের যেন পিছু ছাড়ছে না। গেল শনিবার নেটে ব্যাট করার সময় ডানহাতে চোট পেয়ে মাঠ ছাড়েন মুশফিকুর রহিম। তবে তার চোট ততটা গুরুতরো নয়। আজ উইন্ডিজের বিপক্ষে দেখা যাবে উইকেটকিপার ও ব্যাটসম্যান মুশফিককে।

অনেকটা বাংলাদেশের মতই ইনজুরিতে বিধ্বস্ত ক্যারিবীয়দের স্কোয়াড। হাটুর চোটের কারণে বাংলাদেশের বিপক্ষে সম্ভবত খেলা হচ্ছে না আক্রমনাত্মক অলরাউন্ডার আন্দ্রে রাসেলের।

টাইগার কোচ স্টিভ রোডসকে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ পরিত্যাক্ত হওয়ার পর প্রশ্ন করা হয়েছিল ওয়েস্ট ইন্ডিজের কোন ক্রিকেটার হতে পারে টাইগারদের জন্য হুমকি? তখন অকপটে স্টিভ রোডস জানিয়েছিলেন আন্দ্রে রাসেলের নাম। তবে তাকে পাচ্ছে না উইন্ডিজরা।

রোববার টনটনে দুই ঘন্টা অনুশীলনে ব্যাস্ত সময় পার করেছে ওয়েস্ট ইন্ডিজ কিন্তু সেই অনুশীলনে ছিলেন না রাসেল। রাসেলের চোটের কারণে কপাল খুলতে পারে ব্রাভোর। তিনি অবশ্য দলের সাথে কঠোর অনুশীলন করেছেন।

ইংল্যান্ডের বিপক্ষের ম্যাচে রাসেল পুরোপুরি ফিট থাকা না সত্বেও খেলেছিলেন। সেই ম্যাচে রাসেলকে খুড়িয়ে খুড়িয়ে হাটতে দেখা গিয়েছে। তবে ক্যারিবীয় টিম ম্যানেজমেন্টের প্রত্যাশা ছিল বাংলাদেশের ম্যাচের আগে ফিট হয়ে উঠবে রাসেল। রাসেলের খেলা নিয়ে অনিশ্চয়তা নিশ্চয় বাংলাদেশের জন্য অনেক বড় সুখবর।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত