ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

ম্যানচেস্টারে আফগান ক্রিকেটারদের মারামারি

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৯ জুন ২০১৯, ১৬:৪১

ম্যানচেস্টারে আফগান ক্রিকেটারদের মারামারি

ইংল্যান্ড ম্যাচের আগে অপ্রীতিকর এক ঘটনায় জড়িয়ে পড়েছিলেন আফগান ক্রিকেটাররা। ম্যাচের আগের রাতে ম্যানচেস্টারে ভারতীয় এক রেস্তোরায় রাতের খাবার খেতে যান ৮ আফগান ক্রিকেটার। খাওয়া শেষে ওই রেস্তোরার এক কর্মীর সঙ্গে মারামারিতে জড়িয়ে পড়েন আফগান ক্রিকেটাররা।

রেস্তোরার কর্মীকে মারধোরের ঘটনায় পুলিশও ডাকতে হয়েছিল। ইংল্যান্ডের কাছে শোচনীয় হারের পরেই সোশ্যাল মিডিয়ায় এখন আফগানদের কুকীর্তি নিয়ে তোলপাড়।

ঘটনার সূত্রপাত থেকে জানা গেছে, ছবি তোলাকে কেন্দ্র করে। বিবিসি জানিয়েছে, ক্রিকেটারদের কাছে পেয়ে ছবি তুলতে যায় রেস্টুরেন্টে আগত ক্রেতারা। কিন্তু ক্রিকেটাররা তাতে বাধা দেন এবং শুরু হয়ে যায় ঝামেলা। দু’পক্ষের মধ্যে হাতাহাতিও হয়।

এ ব্যাপারে ম্যানচেস্টার পুলিশ মঙ্গলবার নিশ্চিত করে, স্থানীয় সময় রাত ১১.১৫ নাগাদ আকবর রেস্টুরেন্টে তারা এক ঝামেলার খবর পেয়ে আকবর রেস্টুরেন্টে উপস্থিত হয়। যদিও সেখান থেকে কাউকে গ্রেফতার করা হয়নি। তবে অনুসন্ধান চলছে।’ তবে আফগান টিম ম্যানেজম্যান্ট এই ঘটনাকে অস্বীকার করেছে।

চলতি দ্বাদশ আইসিসি ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপে সময়টা ভালো যাচ্ছে না আফগানিস্তান দলের। এখন পর্যন্ত টুর্নামেন্টের একমাত্র জয়হীন দল তারা। গতকাল মঙ্গলবার বিশ্বকাপের আয়োজক ও টুর্নামেন্টের হট ফেভারিট ইংল্যান্ডের কাছে ১৫০ রানের বড় ব্যবধানে হেরেছে তারা।

  • সর্বশেষ
  • পঠিত