ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

‘ইংল্যান্ডকে এখনই বিশ্বকাপ দিয়ে দাও’

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৯ জুন ২০১৯, ১৭:২২

‘ইংল্যান্ডকে এখনই বিশ্বকাপ দিয়ে দাও’

ক্রিকেটের সবচেয়ে বড় ও মর্যাদাপূর্ণ আসর ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপ। গত ৩০ মে লন্ডনের কেনিংটন ওভালে আসরের উদ্বোধনী ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে উড়িয়ে বিশ্বকাপ যাত্রা শুরু করে স্বাগতিক ইংল্যান্ড।

স্বাগতিক দল হিসেবে ইংল্যান্ড বিশ্বকাপে ভালো করবে- তাতে সন্দেহ নেই। অনেকের মতে, একবারও বিশ্বকাপ জিততে না পারা দলটিই এবারের আসরে সবচেয়ে ফেভারিট। পাকিস্তানের বিপক্ষে পা ফসকালেও বাকি ম্যাচগুলোতে ইংল্যান্ড জয় তুলে নিয়েছে দাপটের সাথেই।

আর সেই দাপুটে ক্রিকেটের কারণেই কি না, দলটির সাবেক অধিনায়ক কেভিন পিটারসেন মনে করেন, ইংল্যান্ডকে দ্বাদশ বিশ্বকাপের শিরোপা এখনই হাতে তুলে দেওয়া উচিৎ!

আফগানিস্তানের বিপক্ষে ১৫০ রানের সুবিশাল জয় পেয়েছে স্বাগতিক দল। এই জয়ের পর ইংল্যান্ডের ব্যাটিং লাইনআপের শক্তিমত্তা জানিয়ে টুইটারে একটি পোস্ট করেন পিটারসেন। তুলে ধরেন তরুণ পেসার জফরা আর্চারের কথাও। শক্তিমত্তার লিখিত প্রদর্শনে তার দাবি- ইংল্যান্ডকে বিশ্বকাপ দিয়ে দাও!

পিটারসেন বলেন, ‘যদি জেসন রয় ভালো করতে না পারে, জনি বেয়ারস্টো তোমাকে আক্রমণ করবে। যদিও তারা দুজনই ব্যর্থ হয়, জো রুটের সামনে পড়বে তুমি। যদি তাদের তিনজনই ব্যর্থ হয় তাহলে তোমাকে সামনে পাবে বাটলার। আর জফরা আর্চার সবসময়ই তোমাকে শিকার করবে! তাদেরকে বিশ্বকাপটি দিয়ে দাও!’

  • সর্বশেষ
  • পঠিত