ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

ইংল্যান্ডের উদ্দেশ্যে সাকিবের বাবা-মা

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৯ জুন ২০১৯, ১৮:৪৩  
আপডেট :
 ১৯ জুন ২০১৯, ১৮:৪৮

ইংল্যান্ডের উদ্দেশ্যে সাকিবের বাবা-মা

বিশ্বকাপের কারণে দীর্ঘ প্রায় দুই মাস বাংলাদেশ দলের ক্রিকেটারদের থাকতে হচ্ছে ইংল্যান্ডে। ইতোমধ্যে দেশের বাইরে কেটে গেছে এক মাসেরও বেশি সময়। রমজান মাস তো বটেই, ঈদুল ফিতরও পড়েছে এই সময়ে। দীর্ঘ এই সময়ে অনেক ক্রিকেটারই পরিবার ছাড়া থাকছেন।

অনেকে অবশ্য প্রিয়তমা স্ত্রীকে সাথে পেয়েছেন, কারো ক্ষেত্রে সন্তানও। সাকিবের সাথে আছেন স্ত্রী উম্মে আহমেদ শিশির ও কন্যা আলাইনা হাসান অব্রি। ভাগ্যবান সাকিব এবার বিশ্বকাপে পাশে পাচ্ছেন বাবা-মাকেও। বাংলাদেশ দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক এবং ওয়ানডে দলের সহ-অধিনায়ক এবার তাই পরিবারের প্রিয় সব মানুষদের পাচ্ছেন সুদূর ইংল্যান্ডে।

একমাত্র ছেলে যখন ইংল্যান্ডে বিশ্বকাপ নিয়ে মগ্ন, মা শিরীন আক্তার ও বাবা মাসরুর রেজারও দেশে মন টেকা স্বাভাবিক। আর এ কারণেই সাকিবের বাবা-মা ধরেছেন ইংল্যান্ডের ফ্লাইট। তাদের ইংল্যান্ড যাত্রার সব ব্যবস্থা সাকিব আগেই করে রেখেছিলেন। বুধবার বাংলাদেশ থেকে ছেড়ে যায় মাসরুর রেজা ও শিরীন আক্তারকে বহনকারী ফ্লাইট। এবার দেশে বসে নয়, কাছাকাছি থেকেই দুজন দেখতে পারবেন ছেলের খেলা।

বিশ্বকাপে সাকিব রয়েছেন দুর্দান্ত ফর্মে। তার দুর্দান্ত পারফরম্যান্সে দল পেয়েছে দুটি জয়, যা বাঁচিয়ে রেখে সেমিফাইনালে যাওয়া আশা। মা ও বাবাকে পাশে পেলে সাকিবের বিশ্বকাপের সময়টুকু কতটা উপভোগ্য হয়ে উঠবে তা বলার অপেক্ষা রাখে না। এমনকি অন্য ক্রিকেটারদের সময়ও হয়ত এতে রঙিন হয়ে উঠবে।

  • সর্বশেষ
  • পঠিত