ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

সাইফউদ্দিনের বদলী হচ্ছেন তাসকিন!

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৩ জুন ২০১৯, ১৭:২০

সাইফউদ্দিনের বদলী হচ্ছেন তাসকিন!

ইতোমধ্যেই বিশ্বকাপের অর্ধেক ম্যাচ শেষ। যেখানে বাংলাদেশ ইতোমধ্যে খেলে ফেলেছে ৫টি ম্যাচ, একটি ম্যাচ হয়েছে পরিত্যক্ত। সেমির আগে বাংলাদেশের হাতে আছে ৩টি ম্যাচ। সেমিতে উঠতে পারলে খেলতে পারবে ৪টি ম্যাচ।

এবারের বিশ্বকাপে বাংলাদেশের বোলিং আপ টু মার্ক না হলেও সাফল্য ধরে রেখেছে ব্যাটিং অলরাউন্ডার সাইফউদ্দিন। দলের হয়ে ৪ ম্যাচে ৯ উইকেট পেয়েছে এই অলরাউন্ডার। তবে পরের ম্যাচগুলোতে সাইফউদ্দিনকে নিয়ে আছে সংশয়। কারণ পিঠের ইনজুরিতে ভুগছেন তিনি। অস্ট্রেলিয়ার বিপক্ষেও এই ইনজুরির কারণে মাঠে নামতে পারেননি সাইফউদ্দিন। পরের ম্যাচ আফগানিস্তানের বিপক্ষেও নিশ্চিত নয়।

সাউদাম্পটনে আগামী ২৪ জুন বাংলাদেশ ও আফগানিস্তান মুখোমুখি হবে। বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় শুরু হবে ম্যাচটি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান জানিছেন, ইনজুরির বিষয়ে সাইফউদ্দিনের কাছ থেকে শুনবে টিম ম্যানেজমেন্ট।

এ ব্যাপারে সাংবাদিকদের আকরাম খান বলেন, ‘আমি যতদূর জানি সাইফউদ্দিন পিঠের চোটে ভুগছে। সুস্থ হতে সময় লাগবে তার। এ বিষয়ে আমি দলের ফিজিওর সঙ্গে কথা বলব।’

সাইফউদ্দিনের ইনজুরি বড় হলে সেক্ষেত্রে দলে ডাক পেতে পারেন আরেক পেসার তাসকিন। বিশ্বকাপ স্কোয়াডে তাসকিনের অনুপস্থিতি অবাক করেছিল অনেককে। তবে সাইফউদ্দিন না খেলতে পারলে দলের পেসার সংকট দূর করতে ইংল্যান্ড যেতে পারেন তাসকিন।

এদিকে ইনজুরির কারণে অসিদের বিপক্ষে খেলতে না পারা মোসাদ্দেক হোসেন সৈকতের অবস্থা উন্নতি হয়েছে। আগামী ম্যাচে তাকে একাদশে দেখা যেতে পারে।

  • সর্বশেষ
  • পঠিত