ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

হারলেও বোলারদের পারফরমেন্সে সন্তুষ্ট সুজন

হারলেও বোলারদের পারফরমেন্সে সন্তুষ্ট সুজন

দায়িত্ব নেয়ার পর প্রথম ম্যাচেই শ্রীলঙ্কার বিপক্ষে ৯১ রানে হেরেছে বাংলাদেশ। রোববার না জিতলে সিরিজ জয়ের আশা শেষ। তবে প্রথম ম্যাচে বাজেভাবে হারলেও, বোলারদের পারফরমেন্সে খুশি টাইগার দলের কোচ।

সিরিজে টিকে থাকতে হলে তিন ম্যাচে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে জয় ছাড়া অন্য কোন পথ খোলা নেই টাইগারদের। এ অবস্থায় দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়াবে বাংলাদেশ; এমন আশার কথাই জানালেন খালেদ মাহমুদ সুজন।

শনিবার কলম্বোয় সুজন বলেন, ম্যাচ হারলে কখনোই ভালো লাগে না। তবে এখনও আমাদের সুযোগ আছে। কালকের (রবিবার) ম্যাচে ভালো করতে পারলে ঘুরে দাঁড়াতে পারবো। আমি মনে করি, আমাদের সামর্থ্য আছে ভালো করার। আমার বিশ্বাস আমরা ঘুরে দাঁড়াব।

তিনি বলেন, প্রথম ম্যাচ হারের পর সিরিজে ফেরাটা কঠিন হয়ে পড়েছে। কিন্তু লড়াইয়ে ফেরাটা অসম্ভব নয়। যদি আমরা দ্বিতীয় ম্যাচ জিততে পারি তবে সবকিছু অন্যরকম হয়ে যাবে। শ্রীলঙ্কা কঠিন প্রতিপক্ষ, তবে তাদের যে হারানো যাবে না তা কিন্তু না।

প্রথম ম্যাচে বাজেভাবে হারলেও, বোলারদের পারফরমেন্সে খুশি সুজন। তিনি। বলেন, একটা সময় মনে হয়েছিল শ্রীলঙ্কা ৩৭০-৩৮০ রান করবে। শেষ পর্যন্ত তা হয়নি। শেষ ১০ ওভারে আমরা ৭০ রান কম দিয়েছি, যা ইতিবাচক একটি দিক। তবে ব্যাটিং-এ শুরুতে অনেক বেশি উইকেট হারিয়ে ফেলেছি। যদি দ্রুত উইকেট পতন না হতো তাহলে অন্য কিছু হতো।

দ্বিতীয় ম্যাচে একাদশে কোনো পরিবর্তন আসছে কি-না, এমন প্রশ্নের জবাবে সুজন বলেন, আমার মনে হয় না পরিবর্তন দরকার আছে। প্রথম ম্যাচে আমরা সম্ভাব্য সেরা দলটাই নামিয়েছি। পরিবর্তনের কথা আমরা এখনও চিন্তা করিনি। আমি বিশ্বাস করি, পরিবর্তন সব সময় ইতিবাচক ফল নিয়ে আসে না।

  • সর্বশেষ
  • পঠিত