ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

শেষ আটে ওসাকা-সেরেনা

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১০ আগস্ট ২০১৯, ১৬:৪৩

শেষ আটে ওসাকা-সেরেনা

মন্ট্রিল টেনিস টুর্নামেন্টে মহিলা বিভাগের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছেন দ্বিতীয় বাছাই জাপানের নাওমি ওসাকা ও অস্টম বাছাই যুক্তরাষ্ট্রের সেরেনা উইলিয়ামস। গেল বছরের ইউএস ওপেনের ফাইনালে মুখোমুখি হওয়া ওসাকা-সেরেনা সরাসরি সেটেই জয় তুলেছেন তৃতীয় রাউন্ডে। ঐ ফাইনালে সেরেনাকে ৬-২ ও ৬-৪ গেমে হারিয়েছিলেন ওসাকা।

ইউএস ওপেনের শিরোপা পুনরুদ্ধার করা ও অস্ট্রেলিয়ান ওপেনের শিরোপা জয় করা ওসাকা এক ঘন্টা ৫১ মিনিট স্থায়ী ম্যাচে ৭-৬(৭/৪) ও ৬-৪ গেমে অবাছাই পোল্যান্ডের ইগা সোয়াতেককে হারান। শেষ আটে প্রতিপক্ষ হিসেবে সেরেনাকে পেলেন ওসাকা।

প্রথম ১০ মিনিটেই পিছিয়ে পড়া সেরেনা, পরবর্র্তীতে প্রথম দারুনভাবে লড়াইয়ে ফিরেন। শেষ পর্র্র্যন্ত ১ ঘন্টা ৩১ মিনিট লড়াই করে অবাছাই রাশিয়ার একাতেরিনা আলেকজান্দ্রেরোভাকে ৭-৫ ও ৬-৪ গেমে হারিয়ে দেন সেরেনা।

ওসাকাকে শেষ আটে পেয়ে সর্র্র্তক সেরেনা। তিনি বলেন, ‘ওসাকার সাথে খেলতে আমি মুখিয়ে আছি। গেল মৌসুমে দারুন কেটেছে তার এবং খুবই ভালো খেলেছে সে।’

ওসাকা বলেন, ‘শেষবার ইউএস ওপেনে সেরেনাকে হারিয়েছি। ঐ জয় আমাকে আত্মবিশ্বাসী করে রেখেছে। সেরেনার বিপক্ষে জয়ের ব্যাপারে আমি আশাবাদি।’

  • সর্বশেষ
  • পঠিত