ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

প্রধানমন্ত্রীকে বিয়ের দাওয়াত দিলেন সাব্বির

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৭ আগস্ট ২০১৯, ০৯:২৩

প্রধানমন্ত্রীকে বিয়ের দাওয়াত দিলেন সাব্বির

বিশ্বকাপের আগেই বান্ধবী অর্পাকে বিয়ে করেছেন সাব্বির রহমান রুম্মন। ক্রিকেট খেলায় ব্যস্ত থাকায় বিবাহোত্তর সংবর্ধনা করতে পারেননি। জাতীয় দলের এখন কোনো খেলা নেই, আর সেই সুযোগেই বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছেন সাব্বির।

শনিবার (১৭ আগস্ট) রাজধানীর একটি কনভেনশন সেন্টারে হবে সাব্বিরের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। শুক্রবার বিকেলে প্রধানমন্ত্রীকে বিয়ের দাওয়াত দিয়ে এসেছেন সাব্বির। বিষয়টি নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এম এম ইমরুল কায়েস।

তিনি জানান, শুক্রবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে শেখ হাসিনার হাতে বিয়ের দাওয়াতপত্র তুলে দেন সাব্বিরের পরিবারের সদস্যরা।

শনিবার রাজধানীর একটি কনভেনশন সেন্টারে সাব্বিরের বিয়ের অনুষ্ঠান হবে। পরের দিন কনেপক্ষের বাড়িতে যাবে বরযাত্রী। ২০ আগস্ট হবে বৌভাত। পরে স্ত্রীকে নিয়ে নিজ গ্রামের বাড়ি রাজশাহীতে যাবেন সাব্বির। সেখানে ২৫ আগস্ট আরেকটি বৌভাত অনুষ্ঠান হবে।

২০১৪ সালের ফেব্রুয়ারিতে টি-টোয়েন্টি ক্রিকেট খেলার মধ্য দিয়ে আন্তর্জাতিকে অভিষেক হয় সাব্বিরের। একই বছরের নভেম্বরে ওয়ানডে খেলার সুযোগ পান তিনি। দুই বছর পর টেস্ট ক্রিকেটের আভিজাত্যের ফরম্যাটে অভিষেক হয় তার।

জাতীয় দলের হয়ে ইতিমধ্যে ১১ টেস্ট, ৬৬ ওয়ানডে আর ৪১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে একটি সেঞ্চুরি আর ১৪টি ফিফটির সাহায্যে ২ হাজার ৭২০ রান করেছেন সাব্বির।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত