ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

টাইগার পেসারদের যে বার্তা দিলেন নতুন কোচ

টাইগার পেসারদের যে বার্তা দিলেন নতুন কোচ

বিশ্বকাপে ব্যর্থতার পর টাইগার কোচিং শিবিরে বড় পরিবর্তন আনে বিসিবি। পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশের পরিবর্তে নতুন করে চুক্তি করা হয় দক্ষিণ আফ্রিকার ল্যাঙ্গাভেল্ট এর সাথে। দায়িত্ব পেয়ে যিনি মঙ্গলবার (২০ আগস্ট) পা রাখেন বাংলাদেশে।

বুধবার (২১ আগস্ট) মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে জনাকীর্ণ সংবাদ সম্মেলনে প্রথমবারের মতো আনুষ্ঠানিকভাবে কথা বলেন দুই কোচ ডোমিঙ্গো ও ল্যাঙ্গাভেল্ট।

এখনও সে অর্থে কাজ শুরু করেননি ল্যাঙ্গাভেল্ট বা ডোমিঙ্গো। আজই প্রথম যোগ দিয়েছেন কন্ডিশনিং ক্যাম্পে। সম্মেলনে আসার আগে কেবল হালকা কথাবার্তারই সুযোগ পেয়েছেন দুজন।

তাই পেসারদের জন্য প্রথম বার্তাটা যেনো সংবাদ সম্মেলনে এসেই দিতে হলো ল্যাঙ্গাভেল্টকে। তিনি বলেন, ‘ছেলেদের জন্য প্রথম বার্তা থাকবে নিজেদের সেরা ছন্দ পাওয়ার পথটা বের করা এবং ফিটনেসের প্রতি বাড়তি তাগিদ দেয়া। লাইন-লেন্থ অবশ্যই যেকোনো বোলারের জন্য প্রথম বিষয়। একইসঙ্গে পরিশ্রম এবং বুদ্ধিমত্তা দিয়েই এগিয়ে যেতে হবে।’

তিনি আরও বলেন, ‘আমার প্রথম কাজ হচ্ছে এখন যারা আছে দলের আশপাশে তাদের উন্নতি করা। তবে দেখলাম অনুর্ধ্ব-১৯ দল ইংল্যান্ডকে তাদের মাটিতে হারিয়ে এসেছে, কাজেই সে দল থেকে প্রতিভাবান বোলারদের নিয়েও কাজ করবো।’

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত