ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

কোহলির ভবিষ্যদ্বাণী করলেন শেহবাগ

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২২ আগস্ট ২০১৯, ১৪:৩৫  
আপডেট :
 ২২ আগস্ট ২০১৯, ১৪:৪৩

কোহলির ভবিষ্যদ্বাণী করলেন শেহবাগ

ব্যাট হাতে বাইশ গজে নামলেই তিনি একের পর এক রেকর্ড ভাঙেন। বিরাট কোহলি যেন রোজই প্রমাণ করছেন, তিনি এই প্রজন্মের সেরা ব্যাটসম্যান! অনেকে আবার তাকে শচীন টেন্ডুলকারের সঙ্গে তুলনা করেন। এই তুলনা বিরাট কোহলি নিজে অবশ্য পছন্দ করেন না। কারণ, শচীন তার অনুপ্রেরণা। মাস্টার ব্লাস্টারের সঙ্গে ড্রেসিরুম শেয়ার করা তার কাছে স্বপ্নের মতো বলে জানিয়েছিলেন কোহলি। তবে তাতেও শচীন-কোহলির তুলনা থামছে না।

টেন্ডুলকারের বাইশ গজের পার্টনার বীরেন্দ্র শেহবাগ এবার টেন্ডুলকার-কোহলি তুলনায় নেমে পড়লেন। শ্রেষ্ঠত্বের বিচারে শচীনের সঙ্গে কোহলির তুলনা করতে গিয়ে শেহবাগ বললেন, ''বিরাটের রানের খিদে ওকে তাড়িয়ে বেড়ায়। রেকর্ড গড়াটা ওর কাছে অভ্যাসের মতো হয়েছে। আমার ধারণা, একদিন ও শচীনের সমস্ত রেকর্ড ভেঙে ফেলবে।''

শচীনের একটি মাত্র রেকর্ড বিরাট ভাঙতে পারবেন না বলে জানালেন শেহবাগ। জানালেন, সেই রেকর্ড বিরাট কেন আর কোনও ব্যাটসম্যানের পক্ষেই ভাঙা সম্ভব নয়। কী সেই রেকর্ড!

শেহবাগ বললেন, ''শচীনের ২০০টি টেস্ট ম্যাচ খেলার রেকর্ড অক্ষত থাকবে। ওটা আর কারও পক্ষে ভাঙা সম্ভব নয়।''

প্রসঙ্গত, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আর একটি মাত্র সেঞ্চুরি করলেই বিরাট কোহলি ছুঁয়ে ফেলবেন রিকি পন্টিংকে। কোহলি ক্যাপ্টেন হিসাবে ১৮টি সেঞ্চুরি করেছেন। পন্টিং ক্যাপ্টেন হিসাবে করেছেন ১৯টি সেঞ্চুরি।

  • সর্বশেষ
  • পঠিত